ভাইরালভিডিও

একি দাড়ি গোঁফ কই! সারেগামাপার মঞ্চে স্নিগ্ধজিৎ -কে পিছন থেকে জড়িয়ে ধরে অবাক বউ অদিতি

এই মুহুর্তে টেলিভিশনের পর্দায় সবচেয়ে জনপ্রিয় শো- হল সারেগামাপা (Sa re ga ma pa)। এই মঞ্চে ইতিমধ্যেই রাজ করছে এক ঝাঁক বঙ্গ প্রতিভা। তাদের মধ্যে অন্যতম হলেন ২০১৯ সালে বাংলা সারেগামাপায় দ্বিতীয় স্থান দখলকারী করেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। প্রথম থেকেই এই মঞ্চে দমদার পারফরম্যান্স দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন স্নিগ্ধজিৎ। কখনও রকস্টারের গান তো কখনও কিশোর কুমারের গান। সব গানকেই অন্য মাত্রা দিয়ে চলেছেন স্নিগ্ধজিৎ।

তবে স্নিগ্ধজিতের পাশাপাশি একই ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে তার স্ত্রী অদিতিও। সারেগামাপা মেগা অডিশন রাউন্ডে ভিডিয়ো কলে দেখা গিয়েছিল অদিতিকে। জাতীয় মঞ্চে নিজের ভালোবাসাকে জাহির করার পর থেকেই স্নিগ্ধজিতের ব্যক্তিগত জীবন নিয়েও লেগে রয়েছে নানান চর্চা।

এরজন্য ট্রোলের সম্মুখীন ও হতে হয়েছে অদিতি-স্নিগ্ধর জুটি। যদিও ট্রোলারদের ছেড়ে কথা বলেননি স্নিগ্ধজিৎ-ও। দিয়েছিলেন যোগ্য জবাব। সম্প্রতি, সারেগামাপার মঞ্চেই স্ত্রী অদিতিকে কাছে পেল স্নিগ্ধজিৎ। সেই মিষ্টি মুহুর্তের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন বাংলার ছেলে স্নিগ্ধজিৎ। যা দেখে বেশ মন মজেছে নেটিজেনদের।

মঞ্চে আদিত্য নারায়ণের সাথেই উপস্থিত ছিলেন স্নিগ্ধজিৎ। আর অজান্তেই তাকে পিছন থেকে জড়িয়ে ধরে তার স্ত্রী অদিতি। এমন সারপ্রাইজের কথা স্বপ্নেও কল্পনা করতে পারেননি স্নিগ্ধজিৎ। এতদিন পর ভালোবাসার মানুষটাকে কাছে পেয়ে কেঁদেই ফেললেন জুটিতে, জড়িয়ে ধরে থাকলেন বেশ কিছুক্ষণ।

 

এরপর বরকে দেখে কার্যত হতবাক অদিতি। গালে দাড়ি, গোঁফ কিচ্ছু নেই। শো-র বিচারক থেকে শুরু করে জুরি, সকলের সাথে অদিতির পরিচয় করিয়ে দেন স্নিগ্ধজিৎ। তাঁকে বলতে শোনা যায়, ‘ও আমার বউ অদিতি। আজ যদি ও না থাকত আমি হয়তো গান গাইতাম না, অন্য কিছু করতাম’।

Related Articles

Back to top button