ওয়েব সিরিজবিনোদন

আঁচল তার বুকে থাকতেই চায়না! বাংলার মেয়ে স্নেহা পালের অভিনয় বাড়ির লোকের সাথে ভুলেও দেখবেন না

আজকালকার দিনে বড় পর্দা, ছোট পর্দার পাশাপাশি দেদার রাজত্ব বেড়েছে ওয়েব পর্দা অর্থাৎ OTT মাধ্যমেরও। এক্ষেত্রে সেন্সর বোর্ডের চাপাচাপি অতটা মাত্রায় না থাকায় অনেক ক্ষেত্রেই স্বাধীনভাবে পরিচালকেরা ছবি, ওয়েব সিরিজ বানাতে পারেন। এই ক্ষেত্রে যেমন নিত্য নতুন বিষয় নিয়ে কাজ করার সুযোগ পাচ্ছেন পরিচালক নির্মাতারা, তবে এর পাশাপাশি কোনোওরকম বাধ্যবাধকতা না থাকায় ওয়েব সিরিজ গুলিতে নগ্নতা, যৌনতা দেখানোর প্রবনতাও বেড়েছে। আর সেসবই গোগ্রাসে গিলছে আজকের প্রজন্ম।

খুন, অপরাধ, যৌনতা, নগ্ন দৃশ্য, ডার্ক হিউমার সবই এখন ওয়েব পর্দায় কোনোও রাখ ঢাক না রেখেই দেখানো হয়। আর এই জগতে বিরাট নাম করে ফেলেছেন বাংলার মেয়ে অভিনেত্রী স্নেহা পাল (Sneha Paul)। উল্লু (Ullu) নামক একটি ওটিটি প্ল্যাটফর্মে তিনি এখন প্রধান সেনসেশন। কারণ এই মাধ্যমে বেশ কিছু কাজ করে তিনি পুরুষদের রীতিমতো রাতের ঘুম কেড়ে নিয়েছেন৷

শুধু তাই নয় তার একাধিক ওয়েব সিরিজ রয়েছে যা আপনি নিজের পরিবারের সাথে দেখতে বসলে লজ্জায় মাথাকাটা যেতে পারে। কেননা ক্যামেরার সামনে নিজের পোশাক খুলে নগ্ন হয়ে যেতেও দ্বিধাবোধ করেননি তিনি। কলকাতার মেয়ে স্নেহার বর্তমান বয়স ২৬৷ বাবার নাম শঙ্কর পাল ও মায়ের নাম তপতি পাল।

২০১৬ সাল থেকে মডেলিং করছেন স্নেহা। তার অভিনীত Charmsukh Chawl house সিরিজে তিনি একজন গৃহবধূর ভূমিকায় অভিনয় করেছেন, যিনি তার দেওরের সাথে যৌনতায় লিপ্ত হন৷ এই সিরিজের জন্য তিনি ‘রানু’ নামেও বেজায় পরিচিত। চরম উষ্ণতায় পূর্ণ এই সিরিজের দ্বিতীয় ভাগও আসছে খুব শিগগিরই। Disney+Hotstar এর ওয়েব সিরিজ ‘The city and a girl’ -এ অভিনয় করেছিলেন স্নেহা। সেখানে থেকেই সবার নজরে আসেন।

Related Articles

Back to top button