ছবিবিনোদন

সদ্য মা হয়েছেন স্নেহা চট্টোপাধ্যায়! মিষ্টি খুদের প্রথম ছবি শেয়ার করলেন অভিনেত্রী

সদ্য মা হয়েছেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় (Sneha chatterjee)। গত ৫ই ফেব্রুয়ারী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা হওয়ার খুশিতে উচ্ছ্বসিত অভিনেত্রী। ইতিমধ্যেই রেখে ফেলেছেন খুদের মিষ্টি দুটি নামও – শুক্তো এবং তুরুপ। আর ভালো নাম জোনাক। পরে অবশ্য নামের লিস্টি আরও বাড়বে বলেও জানিয়েছিলেন স্নেহা।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সুবর্ণলতার জন্য খ্যাতি পেয়েছিলেন স্নেহা। এরপর জলনুপুর, নকশীকাঁথা ধারাবাহিকে খল চরিত্রে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। তুরুপকে নিয়েই এখন অধিকাংশ সময় কাটে তার। এতদিন পর্যন্ত খুদেকে একবার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার অনুরাগীরা।

অবশেষে সদ্যজাতর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ছোট্ট মিষ্টি জোনাকের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে স্নেহা লিখেছেন, ‘আকাশ আমায় ভরল আলোয়, আকাশ আমি ভরবো গানে’। মাতৃত্বকালে নিজের ছবি শেয়ার করেননি স্নেহা। তুরুপ একটু বড় হতেই জমিয়ে রাখা সেই অ্যালবাম থেকেই একেকটা মুহুর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন অভিনেত্রী।

এদিন নিজের সাধের অনুষ্ঠান থেকে তুরুপের এই সময়কাল পর্যন্ত বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। স্নেহার স্বামী সংলাপ ভৌমিক পেশায় একজন সাংবাদিক তাই ছেলেকে খুব বেশি সময় দিতে পারেননা, তাই পুচকের ধ্যান জ্ঞান এখন মা-ই। অভিনয় থেকে ছুটি নিয়ে পুরো সময়টাই এখন খুদের জন্য বরাদ্দ করেছেন স্নেহা।

স্নেহা তাই বেশ গর্ব করেই বলেন, “এখনও কলার তুলে বলতে পারি ছেলে আমার ন্যাওটা। আসলে বেশিরভাগ সময় আমাকে দেখেছে বলে হয়তো। এখন সংলাপের সঙ্গেও বন্ধুত্ব হয়েছে। ” স্নেহা আরও বলেন, “আমরা যে এখনও বাবা, মা হয়েছি ঠিক বুঝতে পারছি না। জ্যান্ত খেলনা নিয়ে খেলছি। তুরুপ আমাদের মতোই রাত দুটো, তিনটেতে ঘুমোয় সকাল ১১টায় ওঠে। আমাদের রুটিনটা ধরে নিয়েছে বলেই বোধহয় আরও বুঝতে পারছি না।”

Related Articles

Back to top button