বিনোদনসিরিয়াল

কোলে দুধের শিশু,এদিকে দরকার টাকাও! ছেলেকে বাড়িতে রেখে শ্যুটিং-এ যেতে ভয় পাচ্ছেন স্নেহা চ্যাটার্জি

সদ্যই মাতৃত্বের স্বাদ পেয়েছেন টেলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)। যারা বাংলা ধারাবাহিকের নিত্য দর্শক তারা একাধিক সিরিয়ালে খল চরিত্রে অভিনয় করতে দেখেছেন অভিনেত্রীকে। তার দক্ষ অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা। ‘জল নুপুর’, ‘পুন্যি পুকুর’, ‘নকশি কাঁথা’, ‘সুবর্ণলতা’ এর মতো এভারগ্রীণ ধারাবাহিক গুলিতে তার অভিনয় মনে রাখবার মতো।

টেলিপাড়ার এই দাপুটে অভিনেত্রী দীর্ঘদিন পর্দা থেকে দূরে সরে ছিলেন মা হওয়ার পর৷ বিগত প্রায় ২ বছর হয়ে গেল। অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন তিনি। কারণ তিনি সবার আগে চুটিয়ে মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চেয়েছিলেন৷ তাই গর্ভবতী হওয়ার পর থেকেই শ্যুটিং বন্ধ রেখেছিলেন তিনি। মাঝে মাঝেই ইনস্টাগ্রামে ছেলে তুরুপের সাথে কাটানো মিষ্টি মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

 

তবে অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে আবার অভিনয়ে কামব্যাক (Comeback) করতে চলেছেন এই নতুন মা। প্রসঙ্গত চলতি সপ্তাহেই জি বাংলার পর্যায় শুরু হয়েছে একেবারে রহস্য রোমাঞ্চে মোড়া একেবারে ভিন্ন স্বাদের সিরিয়াল লালকুঠি (Lalkuthi)। রাহুল-রুকমা জুটির বহু প্রতিক্ষীত এই সিরিয়াল শুরুতেই ভালোই প্রশংসা পাচ্ছে দর্শকদের। এই স্টার কাস্টে ভরা ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় কামব্যাক করেছেন স্নেহা।

এতদিন পর প্রিয় জায়গায় ফিরে একদিকে যেমন বেজায় খুশি তিনি, তেমনই আরেকদিকে বেশ ভয়ও কাজ করছে তার। তার সদ্যজাত ছেলে তুরুপ যে স্নেহার চোখের মণি, তাকে বাড়িতে ফেলে এসে কাজ করতে মায়ের মন আর মানছেনা৷ কিন্তু টাকাটাও যে দরকার, তাই একদিকে ভয়কে দমিয়ে রেখেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন স্নেহা। আসলে ছেলেকে মানুষ করতে হলে তাকে সময় দেওয়ার পাশাপাশি অর্থটাও যে একই ভাবে দরকার।

Related Articles

Back to top button