ভাইরালভিডিও

বিষধর কোবরার সাথে ভয়ংকর যুদ্ধ নেউলের, যুদ্ধের শেষে হেরে গেল সাপ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ইন্টারনেটের যুগে স্মার্ট ফোন ব্যবহার করেন না এমন লোক পাওয়া মুশকিল। আর স্মার্টফোন মানেই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যবহারকারীরা। আর সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই বিশ্বের নানা প্রান্তের কোনো-না-কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। কখনো হাসি মজার কিছু ভিডিও থাকে কখনো আবার কোন পশুপাখির ভিডিও। আবার কখনো কারোর প্রতিভার ভিডিও ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

আসলে সোশ্যাল মিডিয়াতে অনেক কম সময়েই বিশ্বের যে কোনো প্রান্তের প্রচুর দর্শকের কাছে পৌঁছে যাওয়া যায়। যার ফলে অনেকেই এটিকে প্রতিভা প্রকাশের মঞ্চ হিসাবে ব্যবহার করছেন। এবার আসি সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওর কথায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বিষধর কিং কোবরা সাপ ও এক নেউলের মধ্যে তুমুল যুদ্ধ চলছে। এমনিতেই সাপ নেউলের সম্পর্ক ভালো নয়, একেপরের শত্রূ হিসেবেই সকলে জানে। সুতরাং সাপ ও স্বভাবতই দেখা মাত্রই আক্রমন মোডে চলে যায় নেউলকে দেখে।

নেউলের সাথে যুদ্ধে কিং কোবরা তার বিষ উগরে দিচ্ছে নেউলক লক্ষ্য করে। নেউলটিও কোনো দিক দিয়ে কম যায় না, সুযোগ পেলেই সাপের ঘরে থাবা বসাতে চাইছে নেউলটি। ভিডিওতে এক সময় দেখ বাজাচ্ছে নেউলটি সাপের দিকে এগোতে থাকলে সাপটি ভয়ে পিছোতে থাকে। সাপ ও নেউলের এই হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ পর্যন্ত নেউল জয়ী হয়েছে। সাপটির ঘরে কামড় বসিয়ে সাপটিকে মেরে ফেলে নেউল। সাপে নেউলের এই তুমুল যুদ্ধের ভিডিও এখন ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

https://youtu.be/xbv0zB0MU64

Related Articles

Back to top button