রান্না করতে করতে হঠাৎ গ্যাসের নীচ থেকে ফণা তুলে উঠল বিষধর সাপ, ভাইরাল ভয়ঙ্কর ভিডিও


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

কিন্তু এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে হাড় হিম হয়ে গেছে সকলেরই। আমরা প্রত্যেকেই জানি সাপ (Snake) একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। কারণ সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা জলজ্যান্ত প্রাণ একথা সকলেই জানেন।

কিন্তু এবার যেই ঘটনা ঘটল তাতে কিছু বোঝার আগেই ঘটে যেতে পারত মস্ত বিপদ। আমাদের মধ্যে অনেকেই হয়তো ভাবেন যে সাপ শুধু জঙ্গলেই থাকে। তাই বাড়ির মধ্যে অনেকেই সতর্ক থাকেননা।

সম্প্রতি তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়িতে রান্নাঘরে গ্যাসের নীচে গুটিসুটি দিয়ে লুকিয়ে ছিল একটি সাপ। রান্না করতে করতে কড়াই সরাতেই সেই বিষধর সাপ ফণা তুলে ওঠে। হঠাৎ ঘটনাটি বাড়ির মহিলার নজরে আসায় শেষ রক্ষা হয়। পরে সাপুড়ে এসে সেই সাপ উদ্ধার করে নিয়ে যায়।


Like it? Share with your friends!

652
1 share, 652 points