ঘুমের ঠেলায় লাটে উঠেছে খাওয়া! ছোট্ট খুদের ঢুলু ঢুলু চোখে খাবার ভিডিও ব্যাপক ভাইরাল নেটপাড়ায়


বাচ্চা (Baby) পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। বাড়িতে বাচ্চা না থাকলে যেন ফাঁকা ফাঁকা মনে হয়। বাচ্চাদের নানান দুস্টুমি ও মজাই তো বাড়িতে আলাদা একটা প্রাণ নিয়ে আসে। তবে আজকালকার বাচ্চারা নাকি একেবারে চৌবাচ্চায় পরিণত হয়েছে। কারণ দুস্টুমীতে তাদের যে জুড়ি মেলা ভার। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে বাচ্চাদের  খুনসুটি ও দুস্টুমির নানান ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল ভিডিওতে (Viral Video) পরিণত হয়।

ভাইরাল ভিডিওগুলিতে বাচ্চাদের নানান কীর্তি কলাপ দেখতে পাওয়া যায়। মজাদার কান্ড থেকে শুরু করে দুস্টুমি তো থেকেই সাথে মাঝে মধ্যেই থাকে দারুন সমস্ত প্রতিভার ভিডিও। কেউ হয়তো একেবারে খুদে বয়স থেকেই নাচ শিখে পারদর্শী হয়ে উঠেছে নাচে। তো কেউ আবার গলা ছেড়ে গান গাইতে পারে দারুন সুন্দর করে। অবশ্য প্রশিক্ষণ ছাড়াও অনেকে নানান কেরামতি দেখায়। সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর ভিড়ে এই সমস্ত ভিডিও মন ভালো করে দেয়।

সম্প্রতি এমনই  একটি বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে ঘুমে ঢুলু ঢুলু চোখে খেতে বসতে দেখা যাচ্ছে এক বাচ্চা ছেলেকে। বাচ্চাদের ঘুম সকলেই জানেন, সারাদিন জেগে থাকলেও যখন ঘুম আসে তখন আর কিছুই যেন তাদের ভালো লাগে না। ঝুপ করে চোখ বুজে ঘুমিয়ে পড়তে পারলেই হল। না থাকে খেলার হুশ না থাকে খাবার খাওয়ার হুশ।

Viral Video Sleepy Baby Eating

এক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছে। ভিডিওতে দেখতে পাওয়া ছোট্ট ছেলেটির দারুন ঘুম পেয়েছে। অথচ খাওয়া হয়নি তার, তাই খেতে বসেছে। এদিকে ঘুমের ঠেলায় যে ঢুলে পরে যাওয়ার অবস্থা। এক হাতে খাবারের থালা নিয়ে উল্টেই পরে যাচ্ছে খুদে। এই গোটা ঘটনার ভিডিওটি রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।


Like it? Share with your friends!

678
678 points