ছবিবিনোদন

রাতারাতি জনপ্রিয় হতে ক্যামেরার সামনে নগ্ন হয়েছে এই অভিনেত্রীরা, লিস্টে আছে কিয়ারা থেকে বিদ্যা

বলিউডের বিশিষ্ট চিত্রগ্রাহক ডব্বু রত্নানি (Dabboo Ratnani)। প্রতি বছর তাঁর ক্যালেন্ডার ফটোশ্যুট (calendar photoshoot) দেখার জন্য কার্যত অপেক্ষা করে থাকে ফ্যাশন সমালোচকেরা। তার ছবির মডেল হওয়ার জন্য দিন গোনেন প্রথম সারির তাবড়-তাবড় নায়ক নায়িকারাও। এখনও পর্যন্ত অনেক অভিনেত্রীরাই তার ক্যামেরায় সাহসী অবতারে ধরা দিয়েছেন।

এমনকি বলিউড অভিনেত্রীদের এই ন্যুড ফটোশ্যুট এক্কেবারে ছক ভাঙা। রইল ডব্বু রত্নানির শ্যুট করা ৬ সেক্সি বলি অভিনেত্রীর চোখ ধাঁধানো ছবির গ্যালারি।

পরিণীতি চোপড়া –

শরীরে সুতো টুকুও নেই, হলুদ ট্রেন্ডি ঠ্যালা গাড়ির উপর শুয়ে সাহসী অবতারে ডব্বু রত্নানির ক্যামেরায় ধরা পড়েছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। এই ছবি শিরোনাম কেড়েছিল নামজাদা পত্র পত্রিকারও।

বিদ্যা বালান-

প্রথমেই বলেছি ন্যুড ফটোশ্যুটেও ডব্বুর ভাবনায় সবসময় থাকে নতুনত্ব। সাধারণত বিদ্যাকে খুব একটা ওয়েস্টার্ন পোশাকে দেখা যায়না কিন্তু ডব্বুর চোখে যখন ক্যামেরা তখন ন্যুড ফটোশ্যুটেও রাজী হয়ে গিয়েছিলেন অভিনেত্রী৷ খবরের কাগজ দিয়ে নিজের শরীর ঢেকে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

কৃতি স্যানন –

বলিউডের অন্যতমা সুন্দরী কৃতি স্যাননের ক্ষেত্রেও একদম নতুনভাবে ভেবেছেন ডব্বু। উন্মুক্ত উর্ধাঙ্গতে কৃতি স্তনযুগল ঢেকেছেন একটি টুপিতে নীচে পরেছেন ডেনিম হটপ্যান্ট।

আলিয়া ভাট-

২০১৭ সালে আলিয়ার নগ্ন উর্ধাঙ্গ কেবল মাত্র ঢাকা ছিল তার হাতে ধরা কালো বিড়ালে। সাদাকালো এই ছবির প্রশংসা না করে থাকা দায়।

সানি লিওনি-

সানির ক্ষেত্রে ডব্বু হেঁটেছেন কৃতির স্টাইলেই। বিশাল আকৃতির র টুপি আর পায়ে ন্যুড স্টিলেটো পরেই সকলের ঘাম ছুটিয়েছিলেন হটনেস বোম্ব সানি লিওনি।

কিয়ারা আডভানি-

ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে রাতারাতি ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। তবে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ডাব্বুর ক্যালেন্ডার ফোটোশ্যুট নিয়ে আজও বিতর্ক অব্যাহত। এক্ষেত্রে কচু পাতা দিয়ে নিজের স্তন যুগল ঢেকেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button