গসিপবিনোদনসিনেমা

বাবা নয়, কেবল মায়ের পরিচয়েই বড় হয়ে উঠেছে সন্তান! রইল টলিউডের এমনই পাঁচ অভিনেত্রীদের তালিকা

সম্প্রতি টলিপাড়ায় তুমুল চর্চা একটা বিষয় নিয়েই। অভিনেত্রী নুসরত জাহানের সন্তানের বাবা কে? এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছে টলিপাড়া থেকে শুরু করে নেটিজেন সকলেই। তবে এই বিষয়ে কোনো কথাই বলতে নারাজ অভিনেত্রী। নুসরতের কথায় মায়ের পরিচয়েই বড় হবে তার ছেলে।

অবশ্য মায়ের পরিচয়ে সন্তানকে মানুষ করার ঘটনা টলিউডে এই প্রথম নয়। এর আগেও টলিউডের সাথে জড়িত একাধিক অভিনেত্রীরা এই ধরণের সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের পর সন্তান হয়েছে, হয়েছে বিবাহ বিচ্ছেদ। তবে আবারো বিয়ে না করে অনেকেই সন্তানদের নিয়েই জীবন এগিয়ে নিয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। রইল এমনই কিছু অভিনেত্রীদের নামের তালিকা।

১. নুসরত জাহান (Nusrat Jahan)

সম্প্রতি টলিপাড়ায় যে নাম নিয়ে সর্বাধিক চর্চা চলছে সেটা হল নুসরত জাহান। মা হয়েছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত। গতকালই ফুটফটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তবে মা হলেও এখনো সন্তানের পিতৃ পরিচয় সম্পর্কে মুখ খোলেননি নুসরত। স্বামী নিখিল জৈনের থেকে দীর্ঘদিন আলাদা নুসরত, মাঝে ছিলেন যশ দাসগুপ্তের সাথে। তবে নিজের সন্তানকে বাবা নয় নিজের পরিচয়েই বড় করে তুলতে চান অভিনেত্রী।

২. শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)

Srabanti Chatterjee Son Abhimanyu Chatterjee

টালিপাড়ার আরেক প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। পেজ থ্রীর পাতায় শ্রাবন্তীর নাম উঠে আসে বারেবারেই। নেপথ্যে তার তিন তিনটে বিয়ে। যদিও তৃতীয় বিয়েও ভেঙে গিয়েছে বললেই চলে, শুধুমাত্র ডিভোর্স হবার অপেক্ষা। শ্রাবন্তীর এক ছেলে রয়েছে নাম অভিমন্যু চ্যাটার্জী। অভিমান্যুকে বাবার পরিচয়ে নয় বরং মায়ের পরিচয়েই বড় করে তুলেছেন শ্রাবন্তী।

৩. শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)

Sreelekha Mitra with daughter

টলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসাবে বিখ্যাত শ্রীলেখা মিত্র। নব্বইয়ের দশকে শুরু হয়েছিল অভিনয় যাত্রা। সেই থেকেই দর্শকদের মন জয় করেছেন নিদারুণভাবে। বর্তমানে অভিনয়ের থেকে কিছুটা দূরে সরে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর বিয়ের পর এক মেয়ে হয়েছে তবে বিয়ের সম্পর্কটা টেকেনি। বর্তমান মা মেয়ে মিলেই দিব্যি সংসার কোটঁছেন শ্রীলেখা।

৪. প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)

Priyanka Sarkar with son sohoj

চিরদিনই তুমি যে আমার ছবিটি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। প্রথম ছবিতে রাহুল অরুণোদয় ব্যানার্জীর সাথে প্রিয়াঙ্কার জুটি মানুষের মনে আজও গেঁথে রয়েছে। ছবিতে মিলন না হলেও বাস্তবে এক হয়েছিল চার হাত। বিয়ের পর প্রিয়াঙ্কার কোল আলো করে আসে ছেলে সহজ। তবে বৈবাহিক সম্পর্ক প্রায় ভেঙে গিয়েছে, মামলা চলছে ডিভোর্সের।

৫. স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)

Swastika Mukherjee with daughter

টলিউডের অভিনেত্রী স্বস্তিকার বিয়ে হয়েছিল  সংগীত শিল্পী সাগর সেনের পুত্র প্রমিত সেনের সাথে। মাত্র ১৫ বছর বয়েই বিয়ে করেছিলেন স্বস্তিকা। বিয়ের একবছরের মাথাতেই মা হয়েছিলেন কন্যা সন্তানের। তবে বিয়েটা টেকেনি, দাম্পত্য কলহের কারণে ভেঙে গিয়েছে বিয়ে। তাই মেয়েকে নিয়েই জীবন এগিয়ে নিয়ে চলেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button