বিনোদনসিনেমা

৮ বছরের অপেক্ষার অবসান! সাউথের থেকে সুদে আসলে হিসাব মেটাতে আসছে ‘সিংঘম ৩’

বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত জনপ্রিয় পুলিশ চরিত্রদের মধ্যে অন্যতম হলেন সিংঘম। অজয় দেবগণ (Ajay Devgan)অভিনীত এই চরিত্রটিকে নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে বরাবই  কৌতুহলের অন্ত নেই। প্রসঙ্গত ২০১১ সালে প্রথম বার বাক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল সিংঘম ফ্রাঞ্চাইজির প্রথম সিনেমা ‘সিংঘম’ (Singham)।

এই সিনেমা মুক্তির তিন বছর পরেই অর্থাৎ ২০১৪ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল সিংঘম সিরিজের দ্বিতীয় সিনেমা সিংঘম ২। সিংঘম সিরিজের এই দ্বিতীয় কিস্তিতেওঁ  দর্শকদের একেবারেই নিরাশ করেননি অভিনেতা পরিচালক দুজনেই। পুরো সিনেমা জুড়েই ছিল পুলিশ অফিসার অজয় দেবগানের  ফুল অন এনেরটাইনমেন্ট।

রোহিত শেট্টি,Rohit Shetty,অজয় দেবগণ,Ajay Devgan,সিংঘম ৩,Singham 3

সেই থেকেই সিঙ্গাম ফ্রাঞ্চাইজির তৃতীয় সিকুয়েল এর জন্য একেবারে হাপিত্যেশ করছেন দর্শক। অবশেষে দীর্ঘ ৮ বছর পর মিলল সুখবর। সিংঘম সিরিজের তৃতীয় সিকুয়েল বার করার খবর এবার নিজের মুখেই জানালেন স্বয়ং পরিচালক রোহিত শেট্টি। আগেই জানা গিয়েছিল ছবিতে স্পেশাল অ্যাপিয়ারেন্সে হাজির থাকবেন অক্ষয় কুমার এবং রণভীর সিং।

রোহিত শেট্টি,Rohit Shetty,অজয় দেবগণ,Ajay Devgan,সিংঘম ৩,Singham 3

তবে এবার সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন খুব তাড়াতাড়ি আসতে চলেছে বলিউডের বহুপ্রতীক্ষিত সিনেমা সিংঘম ৩ (Singham 3)। জানা যাচ্ছে প্রাথমিকভাবে কাজও শুরু হয়ে গিয়েছে সিনেমার।  সব ঠিক থাকলে ২০২৩  সালের ১৫- ই আগস্ট স্বাধীনতা দিবসের দিনেই  মুক্তি পাবে এই সিনেমা।  শুধু তাই নয় এই প্রসঙ্গে পরিচালক নিজেই দাবি করেছেন সিংঘম ৩ ভেঙে দেবে আগের সব ছবির রেকর্ড।

রোহিত শেট্টি,Rohit Shetty,অজয় দেবগণ,Ajay Devgan,সিংঘম ৩,Singham 3

শোনা যাচ্ছে ‘সূর্যবংশী’ তে সন্ত্রাসবাদকে খতম করতে যেভাবে পুলিশ অফিসার ‘সূর্যবংশী’ অক্ষয় কুমারের সাথে ‘সিংহম’ অজয় দেবগণ এবং ‘সিম্বা’ রণবীর সিং যোগ দিয়েছিলেন ‘সিংহম-৩’ তেও নাকি একইভাবে দেখা যাবে অক্ষয় কুমার এবং রণবীর সিংকে। এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছু না জানানো হলেও জানা যাচ্ছে সিংহম সিরিজের এই ছবিতে ভারত-পাক সীমান্তে সন্ত্রাসবাদের মোকাবিলা করতে দেখা যাবে ‘বাজিরাও সিংহম ‘ ওরফে অজয় দেবগণকে।

Related Articles

Back to top button