বিনোদন

দীর্ঘদিনের ভালবাসা পেতে চলেছে পূর্ণতা ! এই বলি সুন্দরীর সাথেই সাত পাক ঘুরবেন গায়ক জুবিন নটিয়াল

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল । এতদিন পর্যন্ত নিজের অনবদ্য গানের জেরেই শিরোনামে থাকতেন গায়ক। কিন্তু সম্প্রতি তিনি চর্চায় অন্য কারনে। আসলে অসংখ্য মহিলা ভক্তের মন ভেঙে শেষমেষ সাত পাকে বাধা পড়তে চলেছেন গায়ক।  এই হ্যান্ডসাম ব্যাংকের বিয়ের খবরে স্বভাবতই বেজায় দুঃখ পেয়েছেন তার মহিলা অনুরাগীরা।  কিন্তু শেষমেষ সেসবের তোয়াক্কা না করে দীর্ঘদিনের ভালোবাসাকেই পূর্নতা দিতে চলেছেন জুবিন।

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক , কিন্তু জানেন তার ‘দুলহানিয়া’ কে হতে চলেছেন ? সূত্রের খবর তিনি বিয়ে করতে চলেছেন বলিউডেরই এক নামজাদা অভিনেত্রীকে। ‘কবীর সিং ‘ কিংবা ‘ডি বিগ বুল. ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী নিকিতা দত্তকে।

তাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসে জুবিন নিকিতার একের পর এক মন মাতানো রোমান্টিক ছবি। দিন কয়েক আগেই পাহাড় থেকেও ঘুরে এসেছেন তারা।  পাহাড়ের কোলে দাঁড়িয়ে জুবিনের সাথে ছবি শেয়ার করে নিকিতা লিখেছিলেন প্রেমময় লাইন। তাই এর থেকেই স্পষ্ট হয়ে যায় জুবিন আর নিকিতা সম্পর্কে রয়েছেন।

তাদের কেমিস্ট্রি দেখে কারোরই বুঝতে বাকি নেই যে খুব শিগগিরিই তারা সাত পাক ঘুরবেন। তবে এই বিষয়ে যখন তাদের জিজ্ঞেস করা হয় , জুবিন বলেন, “আমি এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাই না। যখন  টিভি সিরিয়াল “এক দুজে কে ভাস্তে” তে অভিনয় করেছিলেন নিকিতা তখন থেকেই জুবিন তাকে চেনেন। কারন ওই ধারাবাহিকে একটি গান গেয়েছিলেন জুবিন। সেখান থেকেই আলাপ ,তারপর প্রেম গড়ায় বন্ধুত্বে।

দিন কয়েক আগেই বৈষ্ণব দেবীর মন্দিরে জুবিন এবং নিকিতা সপরিবারে পুজো দিতে গিয়েছিলেন। সুতরাং বোঝাই যাচ্ছে তাদের বিয়ে এবার খালি সময়ের অপেক্ষা। দুই পরিবারের সুন্দর মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন জুবিন।

Related Articles

Back to top button