গসিপবিনোদন

পার্টিতে হানি সিংকে চিনতেই পারেননি শান! গায়কের ব্যবহারে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন র‍্যাপস্টার

র‍্যাপ সঙ্গীতের (Rap Music) দৌলতে ভারতে তুমুল জনপ্রিয় হানি সিং (Honey Singh)। সেই ইয়ো ইয়ো হানি সিংকেই (Yo Yo Honey Singh) নাকি চিনতে পারলেন না খ্যাতনামা গায়ক শান (Shaan)!

গত এপ্রিলে হানি সিংকে সমালোচনা করে ট্যুইট (Tweet) করেন শান। সেই ঘটনার মাস দুয়েকের মধ্যেই সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্টের (Selim Merchant) চ্যাট-শোতে (Chat Show) এহেন ঘটনার কথা উল্লেখ করলেন শান। পার্টিতে সাক্ষাতের পর চিনতে না পারার দরুণ যখন ক্ষমা চান শান, তখন নাকি বেশ ‘দুঃখিত’ হয়ে পড়েন হানি সিং!

“লোকজনের নাম আমার একদম মনে থাকে না। এরকম ঘটনা এর আগে বহুবার ঘটেছে”, জানান শান। সেলিমের অনুষ্ঠানে শান অকপটে জানান, “ইয়ো ইয়ো হানি সিংয়ের সাথে আমার তার আগে কখনও দেখা হয়নি। ওকে যখন পর্দায় দেখেছিলাম তখন বেশ রোগা লেগেছিল, কিন্তু ও যে অতটা মোটা হয়ে গেছে, সেটা বুঝিনি। তাই পার্টিতে চিনতেও পারিনি। তাছাড়া পার্টিতে সবাই ওর ধাঁচ নকল করছিল, ফলে ওকে চেনাটা আমার পক্ষে আরও কঠিন হয়ে গিয়েছিল।”

সেলিম মার্চেন্টের অনুষ্ঠানে সেদিনের পার্টির ঘটনার বিষয়ে বিস্তারিত জানান শান। গায়কের বক্তব্য, “হানি বেশ উৎফুল্লভাবে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমিও প্রত্যুত্তরে এগিয়ে যাই। যদিও কিছুক্ষণ পরে আমার মনে প্রশ্ন জাগে যে এ কে! আমিও সরাসরি প্রশ্ন করে বসি।” এখানেই না থেমে শান আরও জানান, “সকলের সামনে হানির পরিচয় জানতে চেয়ে আমি চরম বোকামির কাজ করে বসি। এতে ও ভীষণ দুঃখ পায়। কেন যে আমি ফিরে গিয়ে ওকে বলতে গেলাম যে আমি ওকে চিনতে পারিনি!”

গত এপ্রিলেই টুইটারে (Twitter) র‍্যাপ সঙ্গীতের বিরুদ্ধে মুখ খোলেন ‘তানহা দিল’-র (Tanha Dil) গায়ক। সঙ্গীতের অবনমনের বিষয়ে বিশেষভাবে হানি সিংয়ের গানকে তুলে ধরেছিলেন শান। সেইসময়ে সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে শান জানিয়েছিলেন, “আমরা সবাইকে সঙ্গীতজ্ঞ বানিয়ে দিতে পারব না, তবে প্রত্যেককে ভাল সঙ্গীতের বিষয়ে চর্চা করার উৎসাহ অন্তত দিতে পারি। যদিও ভালোর থেকে খারাপের প্রতি আকৃষ্ট হওয়াটাই সোজা। তাই না? আজকাল র‍্যাপ সঙ্গীতের এত রমরমা কেন? শুধুমাত্র খোলামেলা কটুভাষা ব্যবহার হয় বলে?” হানি সিংকে সরাসরি কটাক্ষ করে শান বলেন, “র‍্যাপের মধ্যে সঙ্গীতের অবশেষটুকুও নেই। চার বোতল ভদকা, লুঙ্গি ড্যান্স বা সানি সানির মত গান সকলেই গাইতে পারে!”

Related Articles

Back to top button