বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নেহা কাক্কর, চলতি মাসেই পাঞ্জাবি গায়কের সাথে হবে বিয়ে


বলিউডের শীর্ষমানের সংগীতশিল্পী নেহা কাক্কর বিয়ে  নিয়ে আলোচনা তুঙ্গে। যার উদাহরণ হিসাবে দেখা গেছে একটি ভিডিও যেটি শেয়ার করা হয়েছে দুজনেরই সোশ্যাল মিডিয়াতে। এর আগে নেহা কাক্কারের বিয়ে নিয়ে তুমুল আলোচনা চলেছিল। গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের শেষ সিজেনে,রীতিমত গুঞ্জন ওঠে নেহা কাক্কার ও উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ বিয়ে করছেন। যদিও পরে সেটি যে  শো এর টিআরপি এর জন্য করা হয়েছিল তা জানা গিয়েছিল।

এই ঘটনার আগে নেহা কাক্কার দীর্ঘদিন যাবৎ অভিনেতা হিমাংশ কোহলির সাথেও সম্পর্কে ছিলেন। মনে করা হত দুজনের সম্পর্ক হয়তো বিয়েতে পরিণত হবে,যদিও পরে দুজনের মধ্যে  সমপর্ক ভেঙে যায়। সম্পর্ক ভেঙে যাবার পর দুজন দুজনকে সোশ্যাল মিডিয়াতে দোষারোপ করতে শুরু করেন, একে ওপরের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করতে থাকেন।

বর্তমানে  আবার নেহা কাক্কারের বিয়ের খবর সোনা যাচ্ছে। এবারে শোনা যাচ্ছে যে তিনি ঠিক করেছেন যে তিনি বিয়ে  করবেন। সম্প্রতি বেশ  কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে গায়ক রোহানপ্রীত সিং এর সাথেই চলতি মাসের শেষে বিবাহ করতে পারেন গায়িকা নেহা কাক্কর। দুজনের মধ্যে আলোচনাও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে।

সম্প্রতি, একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কাক্কর  ও রোহানপ্রীত সিং দুজনে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে “ডায়মন্ড দা ছাল্লা” গানে দুজনে একটি ইনস্টা ভিডিও তৈরী করেছেন। নেহা কাক্কার তার  পোস্ট এ লিখেছেন ” সবচেয়ে সুন্দর ছেলের সাথে”। অন্যদিকে রোহানপ্রীত সিং তার পোস্টটিতে লিখেছেন “সুন্দরতম পুতুলের সাথে”।  দুজনের এই ভিডিওটি শেয়ার হবার পর রীতিমত ভাইরাল।

https://www.instagram.com/p/CElKxJhDkB9/

এপর্যন্ত প্রায় ৯ লক্ষ্যের বেশি দর্শকে এই ভিডিওটি দেখেছেন, সাথে  লাইক ও কমেন্টের ঝড়।


Like it? Share with your friends!

655
655 points