গানবিনোদনভাইরাল

‘মানুষ হুজুগে বলেই কাঁচা বাদাম ভাইরাল হয়!’ ভুবন বাদ্যকরের গান নিয়ে মন্তব্য কুমার শানুর

আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া যে কাউকে রাতারাতি বড়লোক বা সেলিব্রিটি করে ফেলতে পারে সেটা অস্বীকার করা যায় না। এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছেন। এই যেমন বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) বাবু, একসময় গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন তিনি। এরপর একদিন তাঁর ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল আর তারপর এখন তিনি গায়ক শিল্পী তথা সেলিব্রিটিতে পরিণত হয়েছেন।

‘কাঁচা বাদাম’ গানের জেরে আজ বাড়ি গাড়ি  থেকে জনপ্রিয়তা সবই হয়ে গিয়েছে। বিভিন্ন গানের অনুষ্ঠানে ডাক পাচ্ছেন মাসে এক আধখানা মিউজিক ভিডিও তৈরী করে ফেলছেন। দাদাগিরি থেকে ইসমার্ট জোড়ি সর্বত্রই দেখা গিয়েছে ভুবনবাবুকে। কিছুদিন আগে তো ‘আলু পোস্ত গার্ল’ রিম্পির সাথেও ‘কাঁচা বাদাম ২’ বানিয়ে ফেলেছেন তিনি।

Bhuban Bayakar Kacha Badam 2 song viral on social media

এছাড়া ইউটিউব চ্যানেল খুলে সেখানে প্রতিনিয়ত ভিডিও শেয়ার করছেন ভুবন বাবু। ইউটিউবে লক্ষাধিক ছাড়িয়েছে ফলোয়ারের সংখ্যা। ভিডিও শেয়ার করার পরেই তা ভাইরাল হয়ে পরে। কখন ঘুরতে যাওয়ার ভিডিও তো কখনো দৈনন্দিন জীবনের ভিডিও তো কখনো আবার নতুন গানের ভিডিও দেখা যায় সেখানে। তবে এবার কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরকে নিয়ে মুখ খুলেছেন গায়ক কুমার শানু (Kumar Shanu)।

Kumar Shanu was also rejected once Shares his love story on Super Singer 3

সংবাদ মাধ্যমের কাছে কুমার শানু বলেন, ভুবন বাদ্যকর যেগুলো করেন সেগুলো ঠিক গান নয়। মানুষ কিছু হুজুগে হটাৎ করে কিছু একটা পেলে সেটাই কিছুদিন চলে, ভাইরাল হয় ভুবনবাবুর ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। এসব বেশিদিনের নয় সাময়িক, কিছুদিন পর সব ধীরে ধীরে উধাও হয়ে যাবে। তখন আসল গানগুলোই থেকে যাবে।

তবে সাথে তিনি আরও বলেন, এসব হুজুগের মধ্যে দিয়ে যদি কোনো মানুষের ভালো হয়। একটা গরীব মানুষের বিরাট  উপকার হয় সেটাই তো বড় কথা। কুমার শানুর এই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button