খবরগানবিনোদনভিডিও

থিকথিকে ভিড়ের মধ্যে হটাৎই ছড়ায় অগ্নি নির্বাপক গ্যাস! এতেই অসুস্থ KK? ভাইরাল ভিডিওয় উঠছে প্রশ্ন

প্রয়াত হয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পী কেকে (KK)। সেই নব্বইয়ের দশক থেকে যাঁর গান শুনিয়ে বড় হয়ে উঠেছে কোটি কোটি বর্তমান প্রজন্মের মানুষেরা তারা সকলেই আজ হতবাক ও বাকরুদ্ধ। মেনে নিতে পারছেন না যে প্রিয় গায়ক আর নেই। কলকাতাতেই এসেছিলেন নিজের ধানের ভান্ডার নিয়ে। কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর হোটেলে গিয়েও পরিস্থিতির অবনতি হয়, দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই গায়ক কৃষ্ণকুমার কুন্নাতকে (Krishnakumar Kunnath) মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের ডাক্তারেরা।

কিন্তু কিভাবে মারা গেলেন নায়ক? এই প্রশ্নটা সকলের মনেই ঘুরে বেড়াচ্ছে। যে মানুষটা কিছুক্ষণ আগে সুস্থ অবস্থায় গান গেয়ে পারফর্ম করছিলেন, হঠাৎ করেই কিভাবে এমন পরিণতি হল তার? শুধুই কি শারীরিক অসুস্থতা নাকি রয়েছে মৃত্যুর নেপথ্যে অন্য কোনো কারণ? গায়ক এর মৃত্যুর পর এই প্রশ্ন সকলেরই।

SInger KK aka Krishnakumar Kunnath Passed Away

শেষবারের মতো যে মঞ্চ অনুষ্ঠান করছিলেন কেকে সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। ঘড়ির কাঁটা তখন প্রায় রাত বারোটা জানান দিলেও লক্ষ্য লক্ষ্য মানুষ শোকাহত হয়ে পড়েন তার মৃত্যুতে। মুহুর্তের মধ্যে তারপর প্রয়াণের খবরে দুঃখ প্রকাশ করতে দেখা যায় নেটিজনদের।

তবে সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে । ভিডিওটিতে দেখা যাচ্ছে ধীরে ধীরে গিয়েছে নজরুল মঞ্চ ঠিক যেখানে গান গাইছিলেন কেকে। আর সেখানে হঠাৎই অগ্নিনির্বাপক যন্ত্রটিকে চালু করে দেওয়া হয়। যার ফলে সেদিন থেকে গ্যাস নির্গত হয়, এই গ্যাসটি মূলত কার্বন-ডাই-অক্সাইড। সেই গ্যাস ছড়িয়ে কি অসুস্থ হয়ে পড়েন গায়ক? ভিডিওটি সামনে আসার পর আমি প্রশ্ন উঠছে অনেকের মনে।

তবে শুধু এই একটি ভিডিও নয় সাথে কেকের লাইভ পারফর্মেন্সের একাধিক ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে তোয়ালে নিয়ে মুখ। এমনকি মঞ্চের স্পটলাইট পর্যন্ত নেভানোর জন্য বলেছিলেন তিনি। প্রচন্ড গরমের মধ্যেই চলছিল শো। হাজারো দর্শকে ভরা নজরুল মঞ্চের এসিতেও কিছু সমস্যা দেখা গিয়েছিল বলে জানা যাচ্ছে।

এছাড়া, পারফর্মেন্সের পর স্টেজ থেকে বেরিয়ে যাওয়ার সময়ের একটি ভিডিও সামনে এসেছে। যেখানে গায়কের চোখে মুখে স্পষ্ট অস্বস্তির লক্ষণ। মঞ্চ থেকে হোটেলে ফিরে আসার পরেই আরও অবনতি হয় তাঁর। হোটেলেই নাকি পরে গিয়েছিলেন তিনি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও জানা যায় মৃত গায়ক কেকে।

এমন একজন বিখ্যাত গায়কের চলে যাওয়ায় এক বিশাল শূন্যতা তৈরী হল সংগীত জগতে। তাঁর প্রয়ানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, থেকে প্রসেনজিৎ চ্যাটার্জী, দেব, অক্ষয় কুমার থেকে শুরু করে একাধিক তারকারা শোক প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button