গসিপগানবিনোদন

গান গেয়েই নিলেন বিদায়, স্ত্রী সন্তানদের জন্য কী রেখে গেলেন গায়ক? রইল কেকের সম্পত্তির পরিমাণ

সংগীতের জগতে যে সমস্ত গায়কদের অনায়াসেই আপন করে নিতে পেরেছে ছোট থেকে এবার সকলে তাদের মধ্যে অন্যতম কেকে (KK)। কেকে’র আসল নাম কৃষ্ণকুমার কুন্নাত (Krishnakumar Kunnath), তবে তাঁকে কেকে নামেই চিনতো সকলে। গত মঙ্গলবার কলকাতায় লাইভ শো করতে এসে প্রয়াত হয়েছেন তিনি। এই খবর যেন শোকস্তব্ধ করে দিয়েছে কোটি কোটি ভক্ত থেকে বিনোদন জগৎকে।

সেই ৯০ এর দশক থেকে আজ পর্যন্ত কেকের প্রতিটা গান আজও একইরকম জনপ্রিয়। গানের জেরেই যেমন জনপ্রিয়তা ও ভালোবাসা পেয়েছিলেন তেমনি উপার্জন করেছেন কোটি টাকার পারিশ্রমিক। একসময় গায়ক হওয়ার জন্য সংগ্রাম করেছিলেন কেকে। এরপর দীর্ঘ সংগীত যাত্রায় সফল হয়ে দামি গাড়ি থেকে বাড়ি সবই করেছিলেন তিনি। আজ থেকে ৩০ বছর আগে প্রেমিকা জ্যোতিকে বিয়ে করেছিলেন কেকে। দুই সন্তানও রয়েছে তাদের।

KK and his wife Krishna Jyoti Love story

স্বামীর মৃত্যুর পর ভেঙে পড়েছেন স্ত্রী জ্যোতি। কেকের মৃত্যুর পরের দিন কলকাতায় দৌড়ে এসেছিলেন তিনি। মৃত স্বামীকে দেখেই কান্নায় ভেঙে পড়েছিলেন জ্যোতি, সেই দৃশ্য ধরা পড়েছিল ক্যামেরায়। তবে প্রয়াত হলেও স্ত্রী ও সন্তানদের জন্য কোটি কোটি টাকার সম্পত্তি রেখে গিয়েছেন কেকে। আজ আপনাদের কেকের দামি গাড়ি থেকে রাজকীয় বাড়ি ও তাঁর জীবনযাপনের সম্পর্কে ধারণা দেব।

KK Networth and luxurious car collection

কেকের দামি গাড়ি ও বাড়ি থেকে সম্পত্তির পরিমাণ (Singer KK Luxurious Car, House and Property): 

কেকে শুধু হিন্দি গান নয় বরং তামিল, তেলেগু বাংলা থেকে একাধিক ভাষায় গান গেয়েছেন। গান গাওয়ার পাশাপাশি দামি গাড়ির প্রতি ভালোবাসা ছিল গায়কের। মার্সিডিস বেঞ্জ, জীপ চেরিওকে, অডি এর মত দামি গাড়ি রয়েছে তাঁর কাছে। শুধু মাত্র অডি আরএস ৫ গাড়িটির দামই ১.৪ কোটি টাকা।

স্ত্রী ও সন্তানদের নিয়ে মুম্বাইয়ে রাজকীয় প্রাসাদসম বাড়িতে থাকতেন তিনি। এছাড়াও জন্মসূত্রে দিল্লির বাসিন্দা ছিলেন কেকে। সেখানেও তার একটি সুন্দর বাড়ি রয়েছে। দিল্লির মাউন্ট মেরি স্কুল থেকে প্রাথমিক শিক্ষা লাভ করেছিলেন কেকে, এরপর দিল্লি ইউনিভার্সিটির কিরোরি মাল কলেজ থেকে স্নাতক হন। তবে ছোট থেকেই গানের প্রতি টান ছিল। যদিও সেভাবে প্রশিক্ষণ নেননি, তবে নিজের দুর্দান্ত গানের প্রতিভা দিয়েই জিতে নিয়েছিলেন সকলের মন।

KK with Wife and his Kids Family Photo

যেমনটা জানা যাচ্ছে ইন্ডাস্ট্রির সবচাইতে দামি গায়কদের মধ্যে একজন ছিলেন কেকে। একাধিক ভাষাতে ২৫০০ এর বেশি গান রয়েছে তাঁর। আর প্রতিটা গান পিছু প্রায় ৫-৬ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন তিনি। এছাড়াও যেমন কলকাতায় অনুষ্ঠানের জন্য এসেছিলেন তেমনি অনুষ্ঠানের জন্য ১০-১৫ লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিতেন তিনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী মোট ১১ কোটির সম্পত্তি রেখে গিয়েছেন গায়ক তাঁর পরিবারের জন্য।

Related Articles

Back to top button