খবরগসিপগানবিনোদনসিরিয়াল

যোগ্যতায় নয়, কৌশিকির কারসাজিতেই সুপার সিঙ্গারে জয়ী সুচিস্মিতা! বিস্ফোরক অভিযোগ নেটিজেনদের

সম্প্রতি শেষ হয়েছে ষ্টার জলসার জনপ্রিয় গানের রিয়্যালিটি শো (Singing Reality Show) সুপার সিঙ্গার সিজেন ৩ (Super Singer Season 3)। গ্রান্ড ফিনালের মঞ্চে সেরার সেরা গায়িকা নির্বাচিত হয়েছে সুচিস্মিতা চক্রবর্তী (Suchismita Chakraborty)। বিচারকদের সিদ্ধান্তে  বিজয়ীর মুকুট উঠেছে সুচিস্মিতার মাথায়। টানা ১০ ঘন্টা ধরে চলেছে পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ, শেষমেশ প্রণয়, মানসী, কুমার গৌরব, সৌমি এই সমস্ত প্রতিযোগীদের পিছনে সরিয়ে বিজয়ের শিরোপা পেয়েছে সুচিম্মিতা। কিন্তু এবার শোয়ের বিচারক কৌশিকী চক্রবর্তীর (Kaushiki Chakraborty) বিরুদ্ধে উঠল বিস্ফোরক অভিযোগ।

প্রায় প্রত্যেক রিয়্যালিটি শো শেষ হওয়ার পরেই শুরু হয় বিচারক থেকে বিচারের সমালোচনা। আর এই শোয়ের ক্ষেত্রেও অন্যথা হয়নি। গ্রান্ড ফিনালে শেষ হওয়ার পরেই শুরু হয়েছে সমালোচনা। সুপার সিঙ্গারের গ্রান্ড ফিনালের দিন মুম্বাই থেকে উপস্থি হয়েছিলেন একাধিক সংগীতের জগতের বিশেষ অতিথিরা। মুম্বাই থেকে উপস্থিত হয়েছিলেন কবিতা কৃষ্ণমূর্তি, পলক মুচ্ছল, ইলা অরুণ, শান ও মাধুরী দীক্ষিত। এবাদেও সোনু নিগম, কুমার শানু ও কৌশিকী চক্রবর্তী সহ টলিউডের দেব ও জিৎকেও এদিন মঞ্চে দেখা গিয়েছে।

কিন্তু এদিন গ্রান্ড ফিনালের শেষে ফল প্রকাশের পরেই সমালোচনা শুরু হয়েছে বিচার নিয়ে। সাথে দর্শকদের অভিযোগের আঙ্গুল উঠেছে বিচারক কৌশিকী চক্রবর্তীর বিরুদ্ধে। নেটিজেনদের মতে বিচারক কৌশিকী পক্ষপাতিত্ব এর জেরেই সুচিস্মিতাকে বিজয়ে ঘোষণা করা হয়েছে। প্রথম থেকেই নাকি সুচিস্মিতাকে আলাদাভাবে দেখতেন তিনি, এমনটাই অভিযোগ দর্শকদের। সাথে নেটিজেনদের একাংশের দাবি, বিজয়ী হওয়ার কোনো যোগ্যতাই ছিল না সুচিস্মিতার।

কারোর মতে, ‘বিজেতা কে হবে তা আগে থেকেই ঠিক ছিল’। তো কেউ বলেছেন, ‘আমার তো মনে হয় এই মেয়েটা প্রথম তিনে থাকারই যোগ্য নয়’। এভাবেই সুপার সিঙ্গারের মঞ্চের বিচার নিয়ে কাটাছেঁড়া সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে, সমালোচনা ও অভিযোগ উঠলেও এপর্যন্ত কৌশিকী চক্রবর্তী কোনোরকম প্রতিক্রিয়া দেননি। এই প্রসঙ্গে বলে রাখা ভালো, এদিন মঞ্চে দ্বিতীয় হয়েছে মানসী। আর একত্রিতভাবে কুমার গৌরব ও প্রণয় পেয়েছে তৃতীয় স্থান।

প্রসঙ্গত, রিয়্যালিটি শোয়ের বিচার নিয়ে এই প্রথম দর্শকদের অসন্তুষ্টি বা বিরূপ প্রতিক্রিয়া মেলেনি। এর আগেও সারেগামাপা এর গ্রান্ড ফিনালের পর মিশ্র প্রতিক্রিয়া মিলেছিল দর্শকদের তরফ থেকে। সারেগামাপা বিজয়ে অর্কদীপ মিশ্র বিজয়ী হওয়ার পরেই অভিযোগের আঙ্গুল তোলা হয়েছিল বিচারক ইমন চক্রবর্তীর দিকে। অবশ্য সেই অভিযোগ এর ভিত্তিতে লাইভে এই নিন্দুকদের একপ্রকার ধুয়ে দিয়েছিলেন গায়িকা।

Related Articles

Back to top button