খবরবিনোদন

বিচ্ছেদের বছর ঘুরতেই বিয়ের পিঁড়িতে দুর্নিবার! পাত্রী প্রসেনজিৎ’এর খুব কাছের, রইল ছবি ও পরিচয়

নতুন বছর পড়েছে এক মাসও হয়নি। এর মধ্যেই টলিপাড়ার (Tollywood) অন্দর থেকে এল এক বড় সুখবর। দু’বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নামী সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha)। পাত্রী আবার টলিউড ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বেশ কাছের।

গত বছর জুন মাসেই শোনা গিয়েছিল দুর্নিবার এবং তাঁর প্রথম স্ত্রী মীনাক্ষীর সংসারে ফাটল ধরেছে। আর এই ফাটল ধরার কারণ হিসেবে উঠে এসেছিল গায়কের নতুন প্রেমের খবর। মাস ঘুরতে না ঘুরতেই নতুন প্রেমের জল্পনায় নিজেই শিলমোহর দিয়ে দেন দুর্নিবার। আর নতুন বছর পড়তে না পড়তেই বিয়ের খবর দিলেন তিনি।

Durnibar Saha

দুর্নিবারের হবু স্ত্রীয়ের নাম ঐন্দ্রিলা (মোহর) সেন (Oindrila Sen)। টলি ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ তিনি। গত কয়েক মাস ধরেই চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। অবশেষে প্রেমের মরসুমেই সাত পাকে বাঁধা পড়ছেন দু’জনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের খবর দিয়েছেন এই জুটি।

দুর্নিবারের হবু স্ত্রী ঐন্দ্রিলা তথা মোহর টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। গায়কের সঙ্গে প্রেমের শুরুটা কবে থেকে? এই সময়ের সঙ্গে আলাপচারিতার সময় ঐন্দ্রিলা জানান, ২০২১ সালে ডিসেম্বর মাসে সামপ্লেস এলসে একটি শো শুনতে গিয়ে দু’জনের আলাপ। তখন ফোন নম্বর আদানপ্রদান হলেও কথা শুরু হয়নি। এরপর মাস দু’য়েক পর একটি ট্রেলার লঞ্চ ইভেন্টে ফের দেখা। সেখানেই তিনি তিনি দুর্নিবারকে জিজ্ঞেস করেন পার্ক স্ট্রিটের এক পাবে যাবেন কিনা। উল্টে গায়ক তাঁকে জিজ্ঞেস করেন ‘লক্ষ্মীছাড়া’র শো শুনতে যাবেন কিনা।

Durnibar Saha Oindrila Sen, Durnibar Saha Mohor Sen

‘লক্ষ্মীছাড়া’র শো’ই দুর্নিবার এবং ঐন্দ্রিলাকে কাছে এনেছিল। শো’তে পৌঁছতে ঐন্দ্রিলার দেরি হচ্ছিল বলে গায়ক তাঁকে ফোন করে গান শোনানো শুরু করেন। তাঁর কথায়, ‘আমরা দু’জনেই একটা টান অনুভব করেছিলাম, এরপর সেই পথেই হাঁটা শুরু করি’।

Durnibar Saha Oindrila Sen, Durnibar Saha Mohor Sen

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মীনাক্ষীকে ভালোবেসে বিয়ে করেছিলেন দুর্নিবার। তবে আইনি মতে পরিণয় সূত্রে বাঁধা পড়েছিলেন ২০১৭ সালে। সম্পর্ক ভাঙা এবং নতুন প্রেম নিয়ে গায়ক কী ভাবেন? দুর্নিবার বলেন, ‘কিছু সম্পর্ক ঠিক নয়, তা বোঝার পর একসময় এসে মনে হল এতদিনে কেউ আমার হাততা শক্ত করে ধরে রাখছে। আমার জীবনের সেই মানুষটা হল মোহর। …সম্পর্কে নিজেকে এতটা ঠিক কোনও দিন মনে হয়নি’। প্রসঙ্গত, চলতি বছর ৯ মার্চ সাত পাক ঘুরবেন মোহর এবং দুর্নিবার।

Related Articles

Back to top button