খবরগানবিনোদন

ছয় বছরেই সম্পর্কে ইতি! স্ত্রী পিয়াকে বিবাহবিচ্ছেদ দিয়ে পাশে থাকার বার্তা দিলেন গায়ক অনুপম রায়

‘আমাকে আমার মত থাকতে দাও, আমায় নিজেকে নিজের মত গুছিয়ে নিয়েছি …’ গানটা কিশোর থেকে মধ্যবয়সী সকলের মনেই ঘুরে বেড়ায় মাঝে মধ্যে। এবার এই বিখ্যাত গানের গায়ক অনুপম রায় (Anupam Roy) নিজেও হাঁটলেই একলা থাকার দিকে। স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সাথে দীর্ঘ ছয় বছরের বিয়ের সম্পর্ক শেষ করে ডিভোর্সের (Divorce) কথা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি টুইটারে নিজের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন গায়ক। সেখানে ছবিতে গায়ক জানিয়েছেন, ‘আমরা অর্থ অনুপম ও পিয়া দুজনে মিলে যৌথভাবেই আমাদের বিয়ের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা নিজেদের মত পথ বেছে নিলেও বন্ধু থাকব’।

এখানেই শেষ নয় আরো লিখেছেন, ‘আমাদের একসাথে পথ চলার সময়টা বেশ সুন্দরভাবেই কেটেছে দারুন সমস্ত মুহূর্তে ঘিরে। সে  যাক হোক ব্যক্তিগত পার্থক্যের কারণে আমরা বুঝতে পেরেছে আমাদের স্বামী-স্ত্রী হিসাবে না থাকাটাই শ্রেয়। তবে আমরা ভালো বন্ধু হিসাবেই থাকব। ঠিক যেমন সুখ দুঃখে আগে ছিলাম বন্ধুর মত পাশে তেমনই থাকব’।

বার্তার শেষে লেখা রয়েছে, ‘আমরা সকল বন্ধু, পরিবারের লোকজন ও আমাদের শুভচিন্তকারীদের ধন্যবাদ জানাই এতদূর আমাদের পাশে থাকার জন্য। আমরা অনুরোধ করব তারা যেন এভাবেই আমাদের সাপোর্ট করেন ও আমাদের সম্পর্কের এই পরিবর্তনকে গোপনীয়তা ও সম্মানের সাথে গ্রহণ করবেন’।

প্রায় গায়কের বিবাহ বিচ্ছেদের খবর দকেহে অনেকেই স্বাভাবিকভাবেই চমকে গিয়েছেন। তবে প্রতিক্রিয়া জানানোর জন্য পোস্টার কমেন্ট বক্স খোলা নেই। প্রসঙ্গত, অনুপম ও পিয়া ইকোপার্কে বন্ধু হিসাবে চিনতেন দীর্ঘদিন ধরেই। বন্ধুত্ব থেকেই শুরু প্রেমের যেটা ২০১৫ সালের ডিসেম্বরে পরিণতি পেয়েছিল বিবাহবন্ধনে। তবে ৬ বছর পরে সেই সম্পর্ক এবার ছিন্ন হয়ে গেল।

সেলেব্রিটি থেকে গায়ক সকলের ব্যক্তিগত জীবনের প্রতি বর্তমানে অনেকটাই আগ্রহী নেটিজেনরা। আর সম্পর্কের বিচ্ছেদ হলে সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে সকলকে জানানোটা একপ্রকার ট্রেন্ডে পরিণত হয়েছে। কিছুদিন আগে বলিউডের আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের কথা এভাবেই শেয়ার করেছিলেন। সেই পদ্ধতিতেই নিজেদের সম্পর্কের ইতিঘোষণা করলেন অনুপম রায়।

Related Articles

Back to top button