খবর

নাসিকের পর এবার শিলিগুড়িতে! ভ্যাক্সিন নিয়ে চুম্বক হল শরীর, আটকে যাচ্ছে কাঁচি-পয়সা-খুন্তি

ভ্যাকসিন নেওয়ার পর অনেকের শরীরেই দেখা দিয়েছে নানান উপসর্গ। এমনকি টীকাকরণের পরেও অনেকে হয়েছে করোনা আক্রান্ত৷ আবার কারোর আসছে জ্বর, কারোর অ্যালার্জি, কারোর বা মাথা ধরে রয়েছে, পেট খারাপ হচ্ছে, কিন্তু এবার যে উপসর্গ দেখা গেল তাতে কার্যত হতবাক গোটা দেশ।

প্রথমে নাসিকের এক ৭১ বছরের বৃদ্ধ দাবী করেন টীকাকরণের পর নাকি তার শরীর পরিণত হয়েছে। হাতা-খুন্তি-পয়সা লোহা বা ইস্পাতের যা কিছু আছে, সবই তাঁর গায়ে আটকে যাচ্ছে। ওই ব্যক্তির নাম অরবিন্দ সোনার। তার কথার সত্যতা প্রমানিত করতে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি যাতে দেখা যাচ্ছে সত্যি সত্যিই কয়েন, খুন্তি তার গায়ে আটকে যাচ্ছে।

যদিও তার কথাকে ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছিলেন বিশেষজ্ঞরা। তারা মজে করছিলেন ঘাম থেকে এই কান্ড ঘটছে। কিন্তু এবার খোদ বাংলাতেও দেখা মিলল একই দৃশ্যের। শিলিগুড়ির এই চৌম্বক মানবকে দেখে কার্যত হতবাক গোটা বাংলা।

শিলিগুড়ির ফুলেশ্বরীর বাসীন্দা নেপাল চক্রবর্তীর দাবি, ‘টিভিতে মহারাষ্ট্রের ব্যক্তিকে দেখার পর আমিও কিছু খুচরো পয়সা, চামচ শরীরে লাগিয়ে দেখি সেগুলি আটকে থাকছে। টিকা নেওয়ার পর আমার কোনও অসুবিধা হয়নি। কেন এমন হচ্ছে আমিও বুঝতে পারছি না।’ এরপর তিনি তার প্রতেবেশীদের খবর দিতে তারা এসেও পরীক্ষা করে একই জিনিস লক্ষ্য করেন।

তিনি জানান গত ৭ই জুন জেলা হাসপাতাল থেকে কোভিশিল্ড টীকা নিয়েছিলেন নেপাল বাবু। তারপর টিভিতে নাসিকের ব্যক্তির ঘটনা দেখে কৌতুহল বশত পরীক্ষা করেই তাজ্জব বনে যান তিনি৷ স্থানীয় পুলিশও এই ঘটনার সাক্ষী। বিশেষজ্ঞরাও এই বিষয় নিয়ে নিরন্তর পরীক্ষা চালাচ্ছেন বলেই জানা যাচ্ছে।

Related Articles

Back to top button