গানবিনোদনভিডিও

ফের একবার সিডনাজ ভক্তদের চোখে জল! মুক্তি পেল সিদ্ধার্থ-শেহনাজ অভিনীত শেষ মিউজিক ভিডিও

‘সিডনাজ’ ভক্তদের অপেক্ষার অবসান। সকলের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে আজ মুক্তি পেল এই জুটির শেষ গানের অ্যালবাম। আজ শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কন্ঠে মুক্তি পেয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) এবং শেহনাজ গিল (Shehnaz Gill) অভিনীত শেষ মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’। এই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন শ্রেয়া নিজে। ভিডিও দেখে ফের একবার চোখে জল এসেছে সিডনাজ ভক্তদের।

উল্লেখ্য কিছুদিন আগেই এই গানের প্রথম ঝলক শেয়ার করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শ্রেয়া লিখেছিলেন, ‘সিদ্ধার্থ একজন স্টার ছিলেন, সব সময়ই থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসায় আরও একবার ঝলমলিয়ে উঠবেন তিনি। সিডনাজের শেষ গান, সব অনুরাগীদের আশা সব সময় আমাদের মনে বিশেষ জায়গা নিয়ে থাকবে।’

Sidnaz Music Video

আজ ইনস্টাগ্রামে ওই মিউজিক ভিডিওটির মুক্তির খবর জানিয়ে একটি টিজার শেয়ার করেছেন শেয়ার করে শ্রেয়া লিখেছেন ‘হাজার হাজার সিডনাজ ভক্তরা এই গানটি শুনতে চাইছিলেন। তাহলে তাঁদের পথে বাধা হয়ে দাঁড়ানোর আমরা কে!’ উল্লেখ্য গত বছরই গোয়াতে এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং হয়েছিল। কিন্তু গানের কাজ অসম্পূর্ণ রেখেই মারা যান সিদ্ধার্থ।

গত ২ সেপ্টেম্বর সকলকে কাঁদিয়ে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে চিরঘুমে চলে গিয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে গিয়েছিলেন সিদ্ধার্থের মা রীতা শুক্লা এবং তাঁর চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে কথা বলার শক্তিটুকুও হারিয়েছিলেন তিনি। জনসমক্ষে তাঁকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়।

কিন্তু সম্প্রতি ছবির প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেই হাসি খুশি মুখের শেহনাজ আর নেই। ভক্তরা চমকে উঠেছিলেন তাঁকে দেখে। তবে শুরু থেকেই অভিনেত্রীর পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন শেহনাজ ভক্তরা।সেসময় টুইটারে ট্রেন্ড হয়েছিল ‘হসলা রাখ শেহনাজ’। কথামতো শেহনাজ ভক্তরা এই দুঃসময়ে তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। যার জেরে রেকর্ড সৃষ্টি করেছেন শেহনাজ গিল।

Related Articles

Back to top button