গানবিনোদন

পরিস্থিতি খুব খারাপ, নিরাপত্তার অভাব! বসিরহাটের শো বাতিল করলেন সিধু, ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

রাজ্যের বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে গতকাল অর্থাৎ রবিবার বসিরহাটের (Basirhat) গানের অনুষ্ঠান (Music Show) বাতিল করেছেন  ক্যাকটাস ব্যান্ডের জনপ্রিয় গায়ক সিধু (Sidhu)। বাংলার অসংখ্য সংগীতপ্রেমী মানুষদের কাছে ক্যাকটাস (Cactus) অন্যতম একটি প্রিয় ব্যান্ড। যার প্রতিটি গানের সাথে জড়িয়ে রয়েছে অসংখ্য মানুষের ইমোশন।

গতকাল এই ক্যাকটাস কে উৎসর্গ করেই বসিরহাটের বসিরহাট মিউজিক ফোরামের তরফে একটি বাস্কিং ইভেন্টের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানেই মধ্যমণি হয়ে উপস্থিত থাকার কথা ছিল সিধু সহ ব্যান্ডের অন্যান্য সদস্যদের।বেলা চারটে নাগাদ বসিরহাটের রবীন্দ্রভবনে হওয়ার কথা ছিল এই অনুষ্ঠান।

কিন্তু বেলা দেড়টা নাগাদ সবার সমস্ত আশায় জল ঢেলে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে শো বাতিল (Show cancel) করার কথা জানিয়ে দুঃখ প্রকাশ করেন সিধু। সেখানেই তিনি জানান এদিনের ওই অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে না পারলেও ভার্চুয়ালি সবার সাথেই থাকবেন তিনি।

এদিনের ওই ফেইসবুক পোস্টে সিধু লিখেছিলেন ‘রাজ্যের বর্তমান পরিস্থিতিকে মাথায় রেখে, কলকাতা থেকে বসিরহাট এতোটা দূরে যাওয়াটা  ঠিক হবে না বলেই মনে হচ্ছে !’কারণ হিসাবে সিধু জানান সাধারণ নাগরিক হিসেবে, পথে বেরিয়ে নিরাপত্তাহীনতায় ভুগবেন তিনি। শেষে শিল্পীর সংযোজন ‘তাই, খুবই আবেগের টান ও প্রবল ইচ্ছে থাকা সত্ত্বেও আজ বসিরহাট মিউজিক ফোরামের তরফে একটি বাস্কিং ইভেন্টে জয়েন করতে পারছি না। মন টা তোমাদের সঙ্গেই রইলো।’

এইভাবে শেষ মুহূর্তে শো বাতিল করায় মনক্ষুন্ন হয় বসিরহাট বাসীর। যার জেরে সিধুর করা ফেসবুক পোস্টের কমেন্ট সেকশনে গিয়ে ক্ষোভ উগরে দেন এলাকাবাসীর অনেকেই। শুধুমাত্র রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা ভেবে সমস্ত নিরাপত্তা থাকা সত্ত্বেও বসিরহাটের এলাকাবাসীর মন ভেঙে দেওয়াযা একের পর এক নেটিজেনদের কটাক্ষে ভোরে গিয়েছে গায়কের পোস্টের কমেন্ট সেক্শন।

Related Articles

Back to top button