ডিভোর্স হয়ে গেলেও মিঠাইকে নিয়ে চিন্তিত সিদ্ধার্থ! পরিস্থিতি বুঝে তৎক্ষণাৎ দাওয়াই দিল দাদু


বাঙালিদের প্রিয় সিরিয়ালের (Serial) মধ্যে নতুন সংযোজন মিঠাই (Mithai)। অপেক্ষাকৃত নতুন হলেও অল্প কিছুদিনের মধ্যেই বাঙালিদের হৃদয় জয় করে নিতে পেরেছে মিঠাই। মিঠাই যে সত্যি বাঙালিদের মনে ধরেছে সেটার প্রমাণ অবশ্য প্রতিসপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখলেই বোঝা যায়। একেবারে শুরু থেকেই প্রথম পাঁচে জায়গা করে নিয়েছিল মিঠাই। বিগত কয়েক সপ্তাহ ধরে একেবারে প্রথম স্থান ধরে রেখেছে টিআরপি তালিকায়।

সিরিয়ালে গম্ভীর স্বভাবের সিদ্ধার্থের সাথে বিয়ে হয়েছে প্রাণবন্ত মিষ্টি একটা মেয়ে মিঠাইয়ের। গোটা বাড়িকে যেন মাতিয়ে রাখছে মিঠাই। বাড়ির সকলেরই মিঠাই বেশ প্রিয় বিশেষত দাদুর। বর্তমানে মোদক পরিবারের মিষ্টির ব্যবসার হাল ধরেছে মিঠাই। কিন্তু যতই করুক না কেন সিদ্ধার্থবাবুর মন পায় না মিঠাই। তার জন্য মন খারাপ হলেও সেভাবে কিন্তু প্রকাশ করে না। বরং উল্টে সিদ্ধার্থকে উচ্ছেবাবু বলে তার নকল করে দেখতে এক্সপার্ট মিঠাই।

দিয়া মুখার্জী Diya Mukherjee

কিন্তু মুশকিল হল সিরিয়ালে ইতিমধ্যেই দাদুর  কথায় ডিভোর্স পেপারে সাইন করেছে সিদ্ধার্থ। সিডের মিঠাইকে পছন্দ না সেটা বাড়ির সকলেই জানে। তাছাড়া সিডের গার্লফ্রেন্ডও তালেই রয়েছে যে মিঠাইয়ের থেকে সিদ্ধার্থকে আলাদা করতে পারলেই গলায় ঝুলে পড়বে সে। মিঠাই যেন তাঁর দু চোখের বিষ। কিন্তু দুজনের যে ডিভোর্স হয়ে যাবে এটা কিন্তু দর্শকেরা একেবারেই মেনে নিতে পারেননি। সিরিয়ালের মিঠাইয়ের জীবনে নতুন এক মানুষের প্রবেশ দেখানোর জন্য চলছে প্রস্তুতি।

কিন্তু এখানেই হল আসল টুইস্ট। কারণ দাদু কি আদৌ ডিভোর্স করিয়েছে নাকি পুরোটাই সাজানো প্ল্যান! এই বিষয়ে সন্দেহ রয়েছে অনেক আগে থেকেই। হয়তো মিঠাইয়ের গুরুত্ব বোঝাতেই দাদু কিছু একটা ফন্দি এঁটেছে একথাই ঘুরছিলো অনেকের মাথায়। তবে সে যায় হোক না কেন মিঠাইয়ের প্রতি সিডের প্রেম কিন্তু প্রকাশ পেতে শুরু করেছে।

সম্প্রতি সিরিয়ালের একটি দৃশ্যের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি মিঠাইয়ের জন্য বেশ চিন্তা প্রকাশ করতে দেখা গিয়েছে সিডকে। সিডের যদি মিঠাইকে পছন্দই না হয়, তাহলে হঠাৎ চিন্তা হতে যাবে কেন। অবশ্য এই সিচুয়েশনে সুযোগ নিতে কিন্তু একেবারেই দেরী করেনি দাদু। সীডের উদ্দেশ্যে দাদু বলেছে, ‘ দাদু ভাই এই ধরনের চিন্তা তো আমার জন্য তোমার ঠাম্মির হয় । তোমার কেন এমন মনে হচ্ছে! এই কথাটা শোনার পর সিদ্ধান্ত আমাকে রিয়াকশন ছিলো দেখবার মত। আর মিঠাই ও অনেক লাজুক ভাবে মাথা নামিয়ে নিয়েছিল।