বিনোদনভিডিওসিরিয়াল

বড়দিনে মিঠাইরানির চোখে জল! বাড়ির সবার সামনে উচ্ছে বাবুর নকল করে কানমোলা খেল ‘বৌমা’

আট থেকে আশি মিঠাই ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলা। তাই এই বেঙ্গল টপারের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই। বর্তমানে এই সিরিয়ালে চলছে বড়দিন স্পেশাল পর্ব। তাই লাল সাদা পোশাক আর মুখ ভর্তি সাদা দাড়ি নিয়ে মনোহরায় গুটি গুটি পায়ে উপহারের ঝুলি নিয়ে এসেছে সান্টা মোদক। না চাইতেই তার কাছ পছন্দের উপহার পেয়েছে খোদ মিঠাইরানিও।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে বড়দিনের আগেই অফিসের কাজে মুম্বাই গিয়ে আটকে পড়ে ‘সিডি বয়’। তাই বড়দিনে সবাই মিলে মনোহরায় হই হুল্লোড় করলেও মন খারাপ মিঠাই রানির। তাই তাকে হেপ্পি করতে সান্টা মোদক অর্থাৎ সকলের প্রিয় দাদাই সান্টা সেজে মিঠাইয়ের উচ্ছেবাবুকে বাড়ি নিয়ে আসার ‘পেলান’ করেছে।

আর এই কাজে তাকে সাহায্য করেছে মিঠাইয়ের পুলিশ দাদা অর্থাৎ রুডি বয়। তার সাহায্যেই স্পেশাল টিকিটের ব্যাবস্থা করে মুম্বাই থেকে মাঝ রাতে সাহেব নাতি সিদ্ধার্থকে বাড়ি ফিরিয়ে এনেছেন দাদু। এরপর দাদুর নির্দেশেই হল্লা পার্টি তাকে গিফট বক্সে প্যাক করে দেয়। এরপর সবকিছুই প্ল্যান মাফিক হয়। তবে এমনভাবে আচমকা উচ্ছেদ বাবুকে দেখে খানিক চমকে যায় মিঠাই।


তারপর থেকেই তার মুখ দিয়ে আর কথা বেরোয় না। এরপর হঠাৎ করেই সিদ্ধার্থ কে নকল করে সবার মুখে হাসি ফোটায় মিঠাই। এমনসময় বাড়ির সবার সামনেই সান্টা দাদুর অনুমতি নিয়েই নিজের বহুদিনের একটি সখের কথা জানায় সিদ্ধার্থ। কিন্তু কি সেই সখ তা কেউই বুঝতে পারছিল না। তখনই সবার সামনে হঠাৎ করেই মিমিক্রি করার জন্য মিঠাইকে কানমোলা দিয়ে দেয় সিদ্ধার্থ।

শুধু কানমোলা দিয়েই ক্ষান্ত থাকেনি স্বামী সিদ্ধানন্দ।সেইসাথে চিৎকার করে বকা দিয়ে জানায় ‘এইভাবে বাড়ির সবার সামনে আমায় মিমিক করা হচ্ছে। আমার বাড়িতে আমি কেন আসব প্রশ্ন করা হচ্ছে।’ সবশেষে এইভাবেই বড়দিনের শুভেচ্ছা জানায় সিড। আর বাড়ির সবার সামনে কানমোলা খেয়ে ততক্ষণে চোখ ছলছল করে ওঠে মিঠাইরানির।

Related Articles

Back to top button