খবরবিনোদনসিরিয়াল

ছেলেরা খেলে দোষ নেই, মিঠাই মদ খেয়েছে বলে রেগে আগুন সিদ্ধার্থ! অবিচারের বিরুদ্ধে সরব নেটপাড়া

সিদ্ধার্থকে তো আর পাওয়া হল না তাই মিঠাই-সিদ্ধার্থের (Mithai-Sidhartha) সংসারে ভাঙ্গন ধরাতেই মোদক বাড়ির বড় বৌ হিসেবে প্রবেশ করেছে তোর্সা। বাড়ি ঢুকে থেকেই অনেক চেষ্টা করেছিল তোর্সা, যদিও সব বিফলে গেছিল। কিন্তু সম্প্রতি মিঠাইকে মদ খাইয়ে সকলের সামনে অপমানিত করে সিদ্ধার্থকে রাগিয়ে মিঠাইকে বকা খাইয়েছে তোর্সা। ঘোর অবিচার হচ্ছে, এই নিয়ে সরব নেটিজেনরা।

দর্শকেরা খুব ভালো করেই বুঝতে পেরেছেন মিঠাই তোর্সার ষড়যন্ত্রের শিকার হয়েছে। এদিকে বাড়িশুদ্ধ সবাই বুঝলেও সিদ্ধার্থ কিছুতেই বুঝতে পারেনি। উল্টে মিঠাইকে বকাঝকা করতে শুরু করেছে সে। কারণ তোর্সার দেওয়া কোনো কিছু আগে থেকেই মিঠাইকে খেতে বারণ করে দিয়েছিল সে। কিন্তু সিদ্ধার্থের কথা না শুনেই তোর্সার দেওয়া ড্রিঙ্কস খেয়েছে মিঠাই। এই কারণে মিঠাইয়ের ওপর বেজায় রেগে রয়েছে সিদ্ধার্থ।

সিরিয়ালের এই দৃশ্য দেখে একপ্রকার লিঙ্গবৈষম্যের শিকার হয়েছে মিঠাই এমনটাই মনে করছে নেটিজেনদের এক অংশ। কারণ এর আগে সিদ্ধার্থকে ড্রিঙ্কস করতে দেখা গিয়েছে সিরিয়ালে। এমনকি মনোহরার পার্টিতেও চলেছে ড্রিঙ্কস। ওঠছে মিঠাই মেয়ে হয়ে ড্রিঙ্কস করেছে বলে এত কিছু! এটা মেনে নিতে পারেননি নেটিজেনদের এক অংশ।

সিরিয়ালের এই দৃশ্য নিয়েই একটি ফ্যান পেজের তরফ থেকে লম্বা একটি পোস্ট করা হয়েছে। সেখানে বলা হয়েছে তোর্সা সিদ্ধার্থকে ড্রিংক করাতে পারে। এতে তাদের পরিবারের কোনো সন্মানহানি হয়না অন্যদিকে মিঠাই করলেই দোষ! মিঠাইকে বকার আগে সিদ্ধার্থন নিজের দিকে কেন নজর দেয় না। পোস্টটির সাথে একমত হয়েছে অনেকেই।

এক নেটিজেনদের মন্তব্য, সিড সত্যিই অতিরিক্ত রিয়্যাক্ট করল যেখানে ওর মিঠাইয়ের কথা শোনার দরকার ছিল। এমনকি সিডের বাবা পর্যন্ত এই বিষয়ে অবজেকশন জানিয়েছিল। মিঠাই ড্রিংক করেছে বলে এতকিছু হল কিন্তু সিডের বেলায় হয়নি। এমন একটা কাণ্ডের পর অবশ্য বাড়িতে বিচার সভা বসেছে। যেখানে মিঠাই তোর্সা তো বটেই সিদ্ধার্থ আর সোমকেও  শাস্তি পেতে হয়েছে তারা নিজেদের বৌয়ের দেখাশোনা করতে পারেনি বলে।

Related Articles

Back to top button