বিনোদনসিনেমাসিরিয়াল

মৃত্যুর আগে সিদ্ধার্থ শুক্লার শেষবারের মত কথা হয়েছিল করণের সাথে, অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেতা

ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। এখনও পর্যন্ত পাওয়া তাঁর পোস্ট মর্টাম রিপোর্ট অন্তত তাই বলছে। সিদ্ধার্থের পরিবারের তরফেও জানানো হয়েছে তাঁর মৃত্যু একেবারেই আকস্মিক। সিদ্ধার্থকে হারিয়ে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। সিদ্ধার্থকে হারিয়ে অসুস্থ হয়ে পড়েছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaaz Gill)।

অগণিত ভক্ত থেকে পরিবার পরিজন মানসিক ভাবে বিধ্বস্ত সকলেই। কথা বলার ক্ষমতাটুকুও নেই কারও। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ দুঃসংবাদ পাওয়ার পর বৃহস্পতিবার থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে গিয়েছে শোকবার্তায়। দীর্ঘদিন ধরে একই ইন্ডাস্ট্রিতে কাজ করতে করতে সিদ্ধার্থের বন্ধুত্ব হয়েছিল টিভি অভিনেতা করণ কুন্দ্রার (Karan Kundra) সাথে।

মৃত্যুর আগে তাঁর সাথেই শেষবার কথা হয়েছিল সিদ্ধার্থের। অন্যান্য দিনের মতোই ফোন কলেজ জমিয়ে আড্ডা দিয়েছিলেন দুই বন্ধু। আর শেষবার কথা বলে করণও সিদ্ধার্থের কথায় কোনও অস্বাভাবিকতা কিংবা মন খারাপ কোনো কিছুরই আভাস পাননি। এখনও পর্যন্ত কঠিন সত্যিটাই বিশ্বাস করতে পারছেন না করণ।

ইনস্টাগ্রামে সিদ্ধার্থের একটি ছবি দিয়ে করণ লিখেছেন, ‘অত্যন্ত বেদনাদায়ক,ভাবতে পারছি না। গত রাতেই ও কত ভাল করছে, সেই নিয়ে আমরা কথা বলছিলাম। এখনও বিশ্বাস করতে পারছি না। খুব তাড়াতাড়ি চলে গেলি বন্ধু। তোর হাসিটা মনে থেকে যাবে।ভীষণভাবে মর্মাহত।’

সিদ্ধার্থের মৃত্যুতে কোনো অস্বাভাবিকতা না থাকলেও তাঁর মৃত্যুকে রহস্যজনক মনে করছেন নেটিজেনদের একাংশ। সিদ্ধার্থের আকস্মিক চলে যাওয়া তাঁদের সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কথা মনে করিয়ে দিয়েছে বলে জানিয়েছেন তারা। তবে সিদ্ধার্থের পরিবারের তরফেও ইতিমধ্যে জানানো হয়েছে, তাঁর মৃত্যু কোনও অস্বাভাবিক কারণে হয়নি। কর্ণ কুন্দ্রার এই মন্তব্য যেন পরোক্ষভাবে সেই বক্তব্যকেই সমর্থন করল।

Related Articles

Back to top button