বিনোদনসিনেমাসিরিয়াল

মৃত্যুর পর সিদ্ধার্থের স্বপ্ন থেকে গিয়েছে অধরা! জন্মদিনেই তা পূরণ করতে চলেছেন তাঁর পরিবার

চলতি বছরের ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। প্রতিভাধর এই অভিনেতার অকাল প্রয়াণে অগণিত ভক্ত থেকে পরিবার পরিজন ভেঙে পড়েছিলেন সকলে। তবে সময়ের সাথে সাথে পরিস্থিতি এখন অনেকটা স্বাভাবিকস্বাভাবিক হয়েছে। জোর করে হলেও সবাইকে মেনে নিতে হয়েছে সিদ্ধার্থের চলে যাওয়া।

এসবের মধ্যেই ধীরে ধীরে এগিয়ে আসছে সিদ্ধার্থের জন্মদিনের তারিখ। আগামী মাসেই অর্থাৎ ১২ ডিসেম্বর অভিনেতার জন্মদিন। তাই প্রয়াত অভিনেতার স্মরণে তার জন্মদিনের মাস সেলিব্রেট করার প্লানিং করছেন তার অসংখ্য অনুগামী। দর্শকমহলে বরাবরই এই অভিনেতার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। মৃত্যুর পরেও ভক্তদের মধ্যে তাকে ঘিরে তৈরি হওয়া উন্মাদনাই তার প্রমাণ।

এমনিতে মডেলিং থেকে অভিনয়, পাশাপাশি শরীরচর্চাতেও ছিল তাঁর জুড়ি মেলা ভার। তবে সম্প্রতি জানা গেছে অভিনেতা হওয়ার পাশাপাশি আরও একটি স্বপ্ন ছিল সিদ্ধার্থের। কিন্তু অভিনেতার আকস্মিক মৃত্যুতে অধরা থেকে গিয়েছে সেই স্বপ্ন। জানা যায় অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি হতে চেয়েছিলেন ব়্যাপার।


এমনকি চলতি বছরের শুরুর দিকে একটি ব়্যাপ সং রেকর্ডও করেছিলেন অভিনেতা। আগামী ১২ ডিসেম্বর সিদ্ধার্থ শুক্লার জন্মদিনে সেই ব়্যাপ সং রিলিজ করতে চলেছে সিদ্ধার্থের পরিবার। জানা গেছে এই গানের কথা লিখেছেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিলের (Shehnaaz Gill) ভাই শেহবাজ বাদশা (Shebaz Badsha)। এই গানটি রিলিজ করতে চলেছেন জি স্কিলজ।

Shehnaaz Gill Sidharth Shukla

 

এই খবর পেতেই সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ হয়ে পড়েছেন সিদ্ধার্থের অসংখ্য অনুগামী। শুক্রবার টুইটারে সিদ্ধার্থ শুক্লা ট্রেন্ডিং ছিলেন। ফের একবার প্রয়াত অভিনেতার গলার স্বর শোনা অনুরাগীদের মনে জন্য সহজ নয়। তবুও সকলেই তার গলার স্বর শোনার অপেক্ষায় রয়েছেন। এছাড়াও এদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় ‘জিন্দেগি সিডনাজ সে।’ বারবার ঘুরে ফিরে আসতে থাকে সিদ্ধার্থ এবং প্রেমিকা শেহনাজর মিষ্টি ঝগড়া।

Related Articles

Back to top button