বিনোদনভাইরালভিডিও

সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে গেল সিধনাজ জুটি! পুরনো ভিডিও দেখে মনে কাঁদছে অনুরাগীদের

‘জীবন মৃত্যু পায়ের ভৃত্য’ সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) অকাল প্রয়াণে ফের একবার যেন জীবন্ত হয়ে উঠল রবি ঠাকুরের বলে যাওয়া কথা। মাত্র ৪০ বছর বয়সে আচমকা সিদ্ধার্থ যেভাবে মৃত্যুর কোলে ঢলে পড়লেন তাতে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। অগণিত ভক্ত থেকে পরিবার পরিজন মানসিক ভাবে বিধ্বস্ত সকলেই। কথা বলার ক্ষমতাটুকুও নেই কারও।

সিদ্ধার্থকে হারিয়ে অসুস্থ হয়ে পড়েছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaaj Gill)। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে এ পর্যন্ত সংবাদমাধ্যমের ক্যামেরায় শেহনাজের যে ছবি ধরা পড়েছে তাতে তাঁর চোখে মুখে স্পষ্ট তাঁর মনের বর্তমান অবস্থা। আজ থেকে দুবছর আগে বিগ বসের ঘরেই শুরু হয়েছিল ‘সিধনাজ’ এর প্রেম কাহিনী। তাঁদের ভক্তরা তাঁদের এই নামেই ডাকেন।

তাঁদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির কারও কাছেই অজানা নেই। ইতি পূর্বে শেহনাজ সকলের সামনেই সিদ্ধার্থকে জানিয়েছেন তাঁর ভালোবাসার কথা। তাঁদের জুটি বিগ বসের শো কেও ছাপিয়ে অনস্ক্রিনের হয়ে ওঠে সুপারহিট। তাই বিগ বস শেষ হওয়ার পরেও একাধিক জনপ্রিয় রিয়ালিটি শোতে অতিথি হিসাবে তাঁদের দুজনকেই আমন্ত্রণ জানানো হয়েছে।

সিদ্ধার্থের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াজুড়ে বারবার ঘুরেফিরে আসছে শেহনাজের সাথে কাটানো তাঁর একাধিক রোম্যান্টিক মুহুর্ত। চলতি বছর বিগ বস ওটিটি’র মঞ্চে শেহনাজের সাথে জুটি বেঁধে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ। শোতে যাওয়ার আগে বিবৃতিতে তিনি জানিয়েছিলেন, ‘বিগ বস আমার হৃদয়ে খুব স্পেশ্যাল জায়গা জুড়ে রয়েছে। এই শো আসল সিদ্ধার্থ শুক্লাকে জানবার সুযোগ দিয়েছে দর্শকদের। সকলে আমায় সমর্থন করেছেন, তাঁদের কাছে আমি আজও কৃতজ্ঞ। আজ ফের আমার বেস্ট ফ্রেন্ড শেহনাজের সঙ্গে আমি বিগ বসের ঘরে পা রাখছি।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

শেহনাজের সাথে সিদ্ধার্থ শেষবার হাজির হয়েছিলেন জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ডান্স দিওয়ানের মঞ্চে। সেখানে তাঁরা দুজন স্পেশাল পারফরম্যান্সও করেন। কিন্তু বার বার সিধনাজের একটি ভিডিও দেখেই মনে কাঁদছে অনুরাগীদের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে মাধুরীর প্রশ্নের উত্তরে শেহনাজ সিদ্ধার্থকে দেখিয়ে সরাসরি বলছেন, ‘আমার শুধু একেই ভালো লাগে’! এই অংশটি দেখেই বারবার চোখে জল আসছে নেটিজেনদের।

Related Articles

Back to top button