খবরবিনোদন

আমি এখন স্বর্গে ইশ্বরের সাথে আছি! মৃত সিদ্ধার্থ শুক্লার সাথে সরাসরি কথা বললেন প্রেত-বিশেষজ্ঞ স্টিভ হাফ

মাত্র বছর খানেকের ব্যবধান। ২০২০ সালের ১৪ ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে থমকে গিয়েছিল গোটা দেশ। অভিনেতার বান্দ্রার আবাসন থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ, ঠিক এক বছর তিন মাসের মাথাতেই সুশান্তের মতোই অকালে চলে গেলেন আরও একজন প্রতিভাবান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এই দুই অভিনেতার মৃত্যুর কারণ আলাদা হলেও তাদের হারানোর ক্ষতটা একই রকম।

ময়না তদন্তের রিপোর্ট বলছে সুশান্তের মৃত্যুর কারণ আত্মহত্যা, এবং সিদ্ধার্থ শুক্লার মৃত্যু হয়েছে হৃদরোগে আক্রান্ত হয়ে। ঘুমের মধ্যে চির নিদ্রায় চলে গিয়েছেন অভিনেতা। যদিও এই দুই মৃত্যুর মধ্যে কোনো যোগ সূত্র নেই, তবুও অভিনেতার অনুরাগীদের একাংশ এই মৃত্যুতে ‘ফাউল প্লে’র গন্ধ পাচ্ছেন। এবার বিখ্যাত প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ (Steve Huff) প্ল্যানচেটের মাধ্যমে সরাসরি কথা বললেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) সঙ্গে।

 

ইউটিউবে তার ভিডিওতে দেখা যাচ্ছে তার সব প্রশ্নের উত্তর দিচ্ছেন সিদ্ধার্থ। নিজেকে অলৌকিক প্রেত বিশেষজ্ঞ বলে দাবি করা স্টিভ দাবি করেন তিনি আত্মার সঙ্গে কথা বলতে পারেন। এবার সিদ্ধার্থের সাথে কথা বলে সেই ভিডিও ইউটিউবে আপলোড করতেই তা দ্রুত ভাইরাল হয়ে পড়ে। এর আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেও তার সঙ্গে কথা বলেছিলেন তিনি।

সিদ্ধার্থকে স্টিভ প্রশ্ন করেন, এখন তিনি কোথায় রয়েছেন। কাঁপা কাঁপা গলায় সিদ্ধার্থ উত্তর দেন তিনি ঈশ্বরের সাথে রয়েছেন। স্বাভাবিক ভাবেই এই ভিডিও দেখা মাত্রই বেশ শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। যদিও অনেকেই মনে করেন এই ভিডিও গোটাটাই ভুয়ো। তাদের মত ভয়েস চেঞ্জার দিয়ে কারোর গলা রেকর্ড করে তাকে সিদ্ধার্থ বলে দাবি করছেন স্টিভ। তবে স্টিভ বরাবরই দাবি করেছেন যে তিনি সাজানো ভিডিও মোটেও প্রকাশ করেননা।

Related Articles

Back to top button