খবরবিনোদনভাইরাল

প্রয়াত সিদ্ধার্থকে নিয়ে ব্যবসা করছেন! হুবহু অভিনেতার মত দেখতে ছেলের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

কিছুদিন আগেই সকলকে ছেড়ে ছিল গিয়েছেন বলিউডের অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। অভিনেতার হটাৎ করে চলে যাওয়াটা প্রথম দিকে মেনে নিতে পারেনি কেউই। বলিউডের সকলেই চমকে গিয়েচিজিল সিদ্ধার্থের চলে যাবার খবর শুনে। বিশেষত সিদ্ধার্থের সাথে বিয়ে হবার কথা ছিল অভিনেত্রী শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সিদ্ধার্থ চলে যাওয়ায় একেবারেই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে হুবহু সিদ্ধার্থের মত দেখতে এক ব্যক্তি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সিদ্ধার্থের সাথে মুখের মিল থাকায় ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতে বেশ পপুলার হতে শুরু করেছেন তিনি। অনেকেই তাকে আবার জুনিয়ার সিদ্ধার্থ নামেও  ডাকছেন। আবার কেউ কেউ ডুপ্লিকেট  সিদ্ধার্থ নামেও ডাকছেন।

যেমনটা জানা যাচ্ছে সিদ্ধার্থের মত দেখতে ওই ব্যক্তির নাম চন্দন। সিদ্ধার্থের বলা ডায়লগ এর রিল  ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আর এর জেরেই হু হু করে বাড়ছে ফলোয়ারের সংখ্যা। তবে জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি তুমুল সমালোচনার শিকার হচ্ছেন চন্দন। নেটিজেনদের অনেকের মতে প্রয়াত অভিনেতাকে নকল করে জনপ্রিয়তা বাড়িয়ে ভালোই ব্যবসার চোখ কষেছেন তিনি।

যদিও কটাক্ষ বা সমালোচনায় কান দেননি চন্দন। চন্দনের মতে, ‘আমি এমন একটা পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি সেটা কেউ বুঝবে না। সিদ্ধার্থ চলে যাবার পর যে সুনিতা তৈরী হয়েছে সেটা অপূরণীয়। সেটা পূরণ করার ক্ষমতা আমার নেই, তবে আমি সিদ্ধার্থের বিশাল বড় ভক্ত’। হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিতে সিদ্ধার্থের অভিনয় মুগ্ধ করেছিল এরপর বিগবসে তাকে দেখে আরো ভক্ত হয়ে পড়েন চন্দন।

 

View this post on Instagram

 

A post shared by Chandan wilfreen (@chandan53cr)

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে চন্দনকে যারা কটাক্ষ করছেন বা কটূক্তি করছেন তাদের গায়ে মাখেন না চন্দন। তার মতে অনেকেই তাকে সিদ্ধার্থের মত দেখতে হবার জন্য আশীর্বাদ করেন। এমনকি বলেন যেটা করছি করে যেতে। তাই বাজে কথায় কান দিই না।

Related Articles

Back to top button