গসিপবিনোদনসিরিয়াল

সিদ্ধার্থ-শেহনাজ জুটির মাঝে তৃতীয় ব্যক্তি! বন্ধুত্ব নাকি ত্রিকোণ প্রেম, মুখ খুললে আরতী সিংহ

ইতিমধ্যেই বেশ কিছুদিন পেরিয়ে গেছে জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sudharth Shukla) আর আমাদের মধ্যে নেই। চলতি মাসের শুরুতেই ২ সেপ্টেম্বর সকলকে ছেড়ে প্রয়াত হন বিগ বস সিজন ১৩ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থের প্রয়াণে রীতিমত ভেঙে পড়েছিল প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। কিন্তু শেহনাজ ছাড়াও আরো এক মহিলা রয়েছেন যিনি সিদ্ধার্থের চলে যাওয়ায় ভেঙে পড়েছেন।

সিদ্ধাৰ্থ চলে যাবার পর প্রকাশ্যে না এলেও সম্প্রতি সিদ্ধার্থকে নিয়ে মুখ খুলেছেন আরেক বিগবস প্রতিযোগী। বিগবস ১৩ সিজেনেরই প্রতিযোগী হলেন আরতী সিংহ (Aarti Singh)। আরতীর সাথে খুবই ভালো সম্পর্ক ছিল সিদ্ধার্থের। তবে সম্পর্কটা ছিল বন্ধুত্বের। বিগবসের পর থেকে তাদের মধ্যে যোগাযোগ ছিল না ঠিকই তবে বর্তমানে বড় আফসোস হয় আরতীর।

Aarti Singh

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থকে নিয়ে কিছু  মন্তব্য করেছেন  আরতী। তিনি জানান, ‘বিগবস চলাকালীন সিদ্ধার্থ ও শেহনাজের সম্পর্ক নিয়ে নানা চর্চা হয়েছিল। তার মাঝে আমার ও সিদ্ধার্থের বন্ধুত্বও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। অনেকের মতে আমি নাকি সিদ্ধার্থ ও শেহনাজের প্রেমে তৃতীয় ব্যক্তি হিসাবে প্রবেশ করতে চাইছি! এই কারণেই আমি সিদ্ধার্থের সাথে আর সম্পর্ক রাখিনি’।

Aarti Singh Bigboss

সিদ্ধার্থের প্রেমের মাঝে তৃতীয় ব্যক্তি হবার কথা আরতীর কানে যাবার পর থেকেই কথাবার্তা বন্ধ করে দিয়েছিলেন তিনি। ২০১৯ সালের ১৫ই ফেব্রুয়ারী শেষ কথা হয়েছিল দুইজনের। এরপর কাবাব মে হাড্ডি না হবার সিদ্ধান্ত নিয়েছিলেন আরতী। তবে আজ সিদ্ধার্থ আর নেই, তাই বড় আফসোস করেন আরতী। বন্ধুত্বর জন্য হলেও কথা বলা উচিত ছিল তাঁর!

Sidharth Shukla Aarti Singh

প্রসঙ্গত, বলিউড অভিনেতা গোবিন্দার ভাগ্নি হন আরতী সিংহ। ২০১৯ সালের বিগবস সিজেন ১৩তে সিদ্ধার্থ ও শেহনাজের সাথে প্রতিযোগী হিসাবে অংশ নিয়েছিলেন আরতী। যদিও বিগবসের শুরুতে আরতী ও সিদ্ধার্থের মধ্যে প্রেমের গুঞ্জন ছিল। অনেকের মতেই আরতী ও সিদ্ধার্থ বিগবসের আগে ডেট করতেন। এই কারণেই মনে করা হত যে সিদ্ধার্থ ও শেহনাজের মাঝে তৃতীয় ব্যক্তি হতে চিকেন আরতী।

Related Articles

Back to top button