খবরবিনোদনভিডিও

মরুভূমির মাঝে স্বপ্নের বিয়ে, প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়ের ভিডিও

সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানীর (Kiara Advani) বিয়ে হয়েছে তিন দিন হয়ে গেল। কিন্তু তা সত্ত্বেও ‘শেরশাহ’ জুটির বিয়ে নিয়ে মানুষের আগ্রহ যেন কিছুতেই কমছে না। সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া- সর্বত্র চর্চা চলছে তাঁদের রাজকীয় বিয়ে (Sidharth Kiara weddding) নিয়ে। এসবের মাঝেই প্রকাশ্যে এল ‘সিয়ারা’ জুটির রাজকীয় বিয়ের ভিডিও। আর বলাই বাহুল্য, ভালোবাসায় মোড়া সেই ভিডিও (Sidharth Kiara wedding video) দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

গত ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্যালেসে সাত পাক ঘুরেছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। বিয়ের পরদিনই দিল্লির বাড়ির উদ্দেশে রওনা দেন দু’জনে। বৃহস্পতিবার রাজধানীতে বসেছিল তারকা জুটির প্রথম রিসেপশনের আসর। আডবানী এবং মলহোত্রা পরিবার ছাড়াও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ-কিয়ারার আত্মীয়স্বজন এবং কাছের মানুষরা।

Sidharth Malhotra and Kiara Advani wedding video

গতকালের রিসেপশনে ‘শেরশাহ’ জুটি কেমন সেজেছিলেন তা দেখার জন্য মুখিয়ে ছিলেন নেটিজেনরা। কিন্তু সেই ছবি প্রকাশ্যে না এলেও, আজ সকালে নিজেদের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মিসেস মলহোত্রা।

কিয়ারার শেয়ার করা সেই ভিডিওয় দেখা যাচ্ছে, নাচতে নাচতে সিদ্ধার্থকে বিয়ে করতে আসছেন তিনি। অপরদিকে বধূবেশে কিয়ারাকে দেখে কিছুটা ইমোশনাল হয়ে পড়েছেন অভিনেতা। মণ্ডপে উঠেই প্রথমে দু’জন দু’জনকে জড়িয়ে ধরেন। এরপর শুরু হয় মালা বদল পর্ব।

Sidharth Malhotra and Kiara Advani wedding video

কিয়ারা প্রথমে মালা পড়াতে গেলে সিদ্ধার্থ মাথা উঁচু করে নেন। হবু স্ত্রীয়ের সঙ্গে কিছুক্ষণ খুনসুটি করার পর অবশ্য মাথা নীচু করে মালা পড়ে নেন সিড। এরপর তিনি কিয়ারার গলায় মালা পড়াতেই শুরু হয় পুষ্পবৃষ্টি। আকাশ থেকে পড়তে থাকে গোলাপের পাঁপড়ি। ঠিক সেই সময়ই একে অপরের ঠোঁটে ঠোঁট রাখেন ‘শেরশাহ’ জুটি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)


বলাই বাহুল্য, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের এই ভালোবাসায় মোড়া ভিডিও মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ২ মিলিয়নের বেশি মানুষ লাইক করে ফেলেছেন সেই ভিডিও। উল্লেখ্য, গতকাল দিল্লিতে রিসেপশনের পর আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবে ‘শেরশাহ’ জুটি। সেখানে উপস্থিত থাকবে বলিউডের একাধিক নামী তারকা। সেই রিসেপশন মিটে গেলেই আবার কাজে ফিরবেন সিড-কিয়ারা।

Back to top button