বিনোদনভাইরালভিডিওসিনেমা

সিনেমার প্রেম গড়িয়েছে বাস্তবে! বিয়ের জল্পনার মাঝে লুকিয়ে ঘুরতে গিয়ে ধরা পড়লেন সিদ্ধার্থ কিয়ারা

শীত পড়তেই বিটাউনে পড়েছে বিয়ের ধুম। একের পর এক বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন সেলিব্রেটি কাপলরা। ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) থেকে শুরু করে অতি সম্প্রতি টেলিভিশন জগতের পরিচিত মুখ তথা মহাদেব অভিনেতা মোহিত রানা বিয়ে করে তাক লাগিয়েছেন অনেক সেলিব্রেটিই।

এসবের মধ্যেই বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)এবং কিয়ারা আডবাণীর (Kiara Advani) প্রেমের গুঞ্জন। গত বছরের সুপারহিট সিনেমা শেরশাহ সিনেমায় একসাথে জুটি বেঁধেছিলেন তারা। সেই থেকেই তাদের মধ্যে দানা বাঁধতে থাকে সম্পর্ক। তবে এ প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি তাদের দুজনের কেউই।


সম্পর্ক নিয়ে মুখে কুলুপ আঁটলেও ‘জাস্ট ফ্রেন্ডস’ এই কাপল অবশ্য মাঝেমধ্যেই ভ্যাকেশনে বেরিয়ে পড়েন একসাথে। সদ্য শুরু হয়েছে নতুন বছর ২০২২। আর নতুন বছরের শুরুতেই অল্প সময়ের ব্যবধানে তাদের দু’জনকেই দেখা গেল মুম্বই এয়ারপোর্টে। আর দুজনেই ম্যাচিং করে টি-শার্ট পড়েছিলেন।


আলাদা আলাদা সময়ে এয়ারপোর্টে ঢুকলেও বিষয়টি এড়িয়ে যায়নি পাপারাৎসির ক্যামেরা থেকে। পাপারাৎসির ক্যামেরাবন্দী এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে সাদা-টি শার্ট, গ্রে কালারের প্যান্ট আর অলিভ জ্যাকেট পরে গাড়ি থেকে এয়ারপোর্টে নামছেন সিদ্ধার্থ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 𝑺𝒊𝒅𝒉𝒂𝒓𝒕𝒉 𝒂𝒏𝒅 𝑲𝒊𝒂𝒓𝒂 💘🇮🇩 (@sidkiara.world30)

আর তার কিছুক্ষণ পরেই একটি আলাদা গাড়ি থেকে সাদা টি-শার্ট আর হালকা নীল রঙের শর্টস পরে এয়ারপোর্টে ঢুকছেন কিয়ারা। যদিও চুপিসারে কোথায় ঘুরতে যাচ্ছেন সে খবর জানা যায়নি এখনও। তবে তারা যে একসাথেই ছুটি কাটাচ্ছেন তা তাদের দুজনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাঁটলেই বোঝা যাবে। দুজনেই সিঙ্গেল ছবি দিলেও ছবির ব্যাকগ্রাউন্ড যে একই বুঝতে অসুবিধা হবে না কারও।

 

 

 

 

Related Articles

Back to top button