বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বাচ্চাদের মত বায়না ধরেছে মিঠাই! বৌকে নিজের হাতে ডিম পাউরুটি করে খাওয়াল উচ্ছেবাবু, রইল ভিডিও

মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে কোনো কথাই বলা চলে না। শুরু থেকেই ব্যাক টু ব্যাক সবাইকে টেক্কা দিয়ে প্রথম স্থানে পাকাপাকিভাবেই রয়ে গেছে সে। তাছাড়া দর্শকের প্রিয় জুটি বলতে সবার আগেই উঠে আসে মিঠাই আর সিদ্ধার্থের নাম। একসময় রাগী হলেও ধীরে ধীরে মন গলেছে উচ্ছেবাবুর। আর  এখন মিঠাইকে অজান্তেই ভালোবেসে ফেলেছে সে। এটা মুখ যেন বললেও মোদক পরিবারের বাকি সদস্য থেকে দর্শকেরা সবাই বুঝে গিয়েছে।

এই তো পিকনিকে ঠান্ডা লাগবে বলে মিঠাইয়ের জন্য গরম পোশাক নিয়ে গিয়েছিল সিদ্ধার্থ। অন্যদিকে তোর্সা বৌ হয়ে মোদক পরিবারে আসার পর থেকেই মিঠাইয়ের ক্ষতি করতে চাইছে। আর সেটা আটকানোর জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে উচ্ছেবাবু। মিঠাইকে তোর্সার থেকে বাঁচিয়ে রাখতে চায় সে। তবে এসবের মাঝেই দুজনের নানা মিষ্টি মুহূর্ত মন ছুঁয়ে যায় দর্শকদের।

সম্প্রতি সিরিয়ালের একটা টুকরো দৃশ্য শেয়ার করা হয়েছে চ্যানেলের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে। ভিডিতে দেখা যাচ্ছে রাতের বেলায় খিদের ঠেলায় কাঁদতে শুরু করেছে মিঠাই। কিছুতেই থামানো যাচ্ছে না মিঠাইয়ের কান্না। কান্না থামাতে হলে খাওয়াতে হবে ডিম পাউরুটি। কিন্তু দোকানদার কিছুতেই এত রাতে উঠে রান্না করতে রাজি নয়।

শেষমেশ মিঠাইয়ের কান্না থামাতে নিজেই শেফ হলেন উচ্ছেবাবু। দোকান খুলে গ্যাস জেলে নিজেই ডিম পাউরুটি বানাতে শুরু করে উচ্ছেবাবু। অবশ্য মিঠাইরানীও সাহায্য করেছে উচ্চাবাবুকে। এরপর উচ্ছেবাবুর হাতের তৈরী ডিম পাউরুটি খেয়েই ‘হেপ্পি’ হয়ে গিয়েছে মিঠাই। ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

আসলে দুজনের মধ্যেকার প্রেমের মুহূর্তগুলি দেখার জন্য মুকিয়ে থাকে দর্শকেরা। আর এমন একটা সুন্দর মুহূর্তের ভিডিও দেখতে পেয়ে আপ্লুত হয়েছেন দর্শকেরা।

Related Articles

Back to top button