বিনোদনসিনেমা

রুপোলি পর্দায় আবারও শেরশাহ ম্যাজিক! নতুন রোমান্টিক ছবিতে জুটি বাঁধছেন সিদ্ধার্থ-কিয়ারা

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন কিয়ারা আডবানী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যায় তাদের সম্পর্কের গুঞ্জন। গত বছর অর্থাৎ ২০২১ সালে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করতে গিয়েই  একে অপরের প্রেমে পড়েছিলেন এই জুটি।

প্রসঙ্গত এই সিনেমাতেই প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন সিড-কিয়ারা। সেই থেকেই পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরশাহ'(Shershah)-তে ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছিলেন সিদ্ধার্থ। আর তার বিপরীতে প্রেমিকা ডিম্পল চিমার-এর চরিত্রে দেখা দিয়েছিল কিয়ারা আডবানীকে।

সিনেমায় এই জুটির মিল হয়নি ঠিকই তাই বাস্তবে তাদের প্রেমের গুঞ্জন চাউর হতেই একসময় তাদের বিয়ে নিয়েও জল্পনা তৈরী হয়েছিল। একটা সময় একসাথে ঘুরতে যাওয়া থেকে শুরু করে মুম্বাইয়ের নানা কফিশপ থেকে শুরু করে হাই প্রোফাইল পার্টিতেও একসাথে দেখা যেত এই জুটি কে। তবে এই বিষয়ে কখনোই মুখ খোলেননি সিড কিংবা কিয়ারা কেউই।

তবে এসবের মাঝেই তাল কেটেছিল সিড-কিয়ারা জুটির ব্রেকাপের খবর। কিন্তু সেই জল্পনায় বহুদিন আগেই জল ঢেলে দিয়েছেন বিটাউনের মিষ্টি জুটি। একাধিক পার্টিতে একসাথে ধরা দিয়ে ঠারেঠোরে বুঝিয়েই দিয়েছেন বিচ্ছেদ ভুলে আবার এক হয়েছেন তাঁরা।এরই মধ্যে জানা যাচ্ছে খুব শিগগিরই আরও একটি নতুন রোমান্টিক সিনেমায় (New Romantic Movie) একসাথে জুটি বাঁধতে চলেছেন শেরশাহ জুটি সিদ্ধার্থ-কিয়ারা।

জানা যাচ্ছে খুব শিগগিরই নতুন প্রেমের গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন সিদ্ধার্থ কিয়ারা জুটি। ইতিমধ্যেই নাকি তারা সেই সিনেমার স্ক্রিপ্টও পড়ে ফেলেছেন। আর সেই স্ক্রিপ্ট বেশ পছন্দও হয়েছে তাদের দুজনেরই। তবে  এখনও পর্যন্ত সিনেমার নাম জানা না গেলেও এ কথা প্রায় নিশ্চিত খুব শীঘ্রই তারা এই নতুন সিনেমার প্রজেক্টে চুক্তিবদ্ধ হবে। জানা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের তরফে বানানো হবে এই সিনেমা। পাশাপাশি নাম এসেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনেরও।

Related Articles

Back to top button