বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাই ম্যাজিকে কাত উচ্ছেবাবু! মিঠাইরানিকে নিজের হাতে খাইয়ে দিল সিদ্ধার্থ, দেখে জ্বলছে তোর্সা

সেই শুরুর দিন থেকেই বাংলার ঘরে ঘরে অব্যাহত মিঠাই ম্যাজিক (Mithai Magic)। দুর্দান্ত অভিনয় আর সাথে খুনসুটি প্রেম আর কমেডি মাইল মিঠাই সিরিয়ালের জবাব নেই। একথা বারেবারে প্রমাণ হয়েছে টিআরপি তালিকায় (TRP List)। এমনকি সম্প্রতি প্রকাশিত টিআরপি রিপোর্টেও একেবারে ফার্স্ট মিঠাই। হবে নাই বা কেন! প্রতিদিনই সিরিয়ালের পর্বে এরপর এক দুর্দান্ত কান্ড কারখানা দেখানো হককে।

এই যেমন একসময় মিঠাই মানে তুফান মেলকে সহ্যই করতে পারতনা উচ্ছেবাবু। তবে সেসব এখন অতীত মিঠাইকে বৌ হিসাবে মেনে নেবার পর থেকেই এখন অনেকটা বদলে গিয়েছে সে। এমনকি যে সিদ্ধার্থ নিজের জন্মদিন পালন করতে চাইত না তার জন্য মিঠাই জন্মদিনের সারপ্রাইজ তৈরী করে চমকে দিয়েছে। আর সিদ্ধার্থও পরিবারের সকলের সাথে নিজের জন্মদিন পালন করেছে।

অবশ্য মিঠাইয়ের বড় যা অর্থাৎ ট্যাস বুড়ি বাধা দেবার চেষ্টা করেছিল। যদিও তাতে কোনো লাভ হয়নি, স্যুট বুট পরে মিঠাই নিজেই সিদ্ধার্থকে অফিসের ক্লাইন্টের হাত থেকে উদ্ধার করে নিয়ে এসেছে। এরপর কেক কাটা হলে স্পেশাল ক্রিমি চিকেন উইথ লেমন বাটার সস খেয়ে শেষমেশ মিঠাইয়ের হাতে চুমু খেয়েছে সিদ্ধার্থ। যেটা দেখা বাড়ির সকলে তো খুশি হয়েছে পাশাপাশি দর্শকেরাও দারুন খুশি।

তবে এখানেই শেষ নয়, রাতে মিঠাইয়ের বানানো পায়েসটাও উচ্ছেবাবু নিজেই নিয়ে গিয়ে খেয়েছে। এরপর পরের দিন সকালে অফিসে বেরোবার আগে আবারো দারুন চমক দর্শকের জন্য। সিদ্ধার্থ নিজে মিঠাইয়ের জন্য খাবার বানিয়েছে, যদিও এলাহী কিছু রান্না করতে পারেনি সে। তবে নুডলস বানিয়ে নিজের হাতে মিঠাইকে খাইয়ে দিয়েছে সিদ্ধার্থ।

যদিও ঠিক সেই সময়েই বেগড়া দিতে হাজির ট্যাস বুড়ি থুড়ি তোর্সা। কান্ড দেখে রীতিমত রাগে জ্বলছে সে। এরপর কথা বলতে গিয়ে সিদ্ধার্থের কাছে মুখ খেয়ে শেষে নিজেই ঘর ছেড়ে বেরিয়ে গিয়েছে সে। সিরিয়ালের এই টুকরো মুহূর্তের ভিডিও সম্প্রতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেটা ইতিমধ্যেই ব্যাপক  ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button