বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিয়ের পর প্রেম হয়েই গেল! পার্টিতে সকলের সামনে মিঠাইকে বউয়ের পরিচয় দিল সিদ্ধার্থ, জ্বলছে বৌদিমণি

শুরুর পর থেকেই বাংলার সেরা সিরিয়ালের খেতাব নিজের কাছেই রেখেছে মিঠাই সিরিয়াল (Mithai Serial)। সিরিয়ালের মিঠাই সিদ্ধার্থ (Sidharth) জুটি মন কেড়েছে সমস্ত দর্শকদের। শুরু থেকেই মিঠাইকে নিজের বউ হিসাবে মেনে নিতে চাইনি সিদ্ধার্থ। যদিও পরে দাদাইয়ের কথাই বিয়ে মেনেছে সিদ্ধার্থ। আর এবার বিয়েটাকে মন থেকেই মেনে নিয়েছে সে। সকলের সামনেই নির্দিধায় এই কথা জানিয়ে দিল সিদ্ধার্থ।

আসলে একবার বা দুবার নয় বরং তিনবার বিয়ে হয়েছে মিঠাই ও সিদ্ধার্থর। তোর্সা আর সোম অনেক চেয়েও মিঠাইকে সিদ্ধার্থের জীবন থেকে আলাদা করতে পারেনি। আর ধীরে ধীরে মিঠাইকেও বুঝতে শুরু করেছে সিদ্ধার্থ। বর্তমানে মুখে স্বীকার না করলেও মিঠাইকে ভালোবেসে ফেলেছে সিদ্ধার্থ। আর এবার বিয়েটা যে মন থেকেই মেনেছে  সেটা সবার সামনেই জানিয়ে দিল সে।

Sidharth says he accepts weddig

সম্প্রতি মিঠাই সিরিয়ালে পার্টিতে হাজির হয়েছিল সিদ্ধার্থ সোম সহ মিঠাই ও তোর্সা। পার্টিতে প্রথমে সিদ্ধার্থ ও তোর্সার বিয়ের কথা জানতে পেরে সকলেই ভেবেছিল সিদ্ধার্থ ও টেস হয়তো একেঅপরকে বিয়ে করেছে। তবে সেই ভুল জলদিই ভাঙিয়ে দিয়েছে সিদ্ধার্থ। সোম আসতেই সবাইকে তোর্সার স্বামী অর্থাৎ সোমের সাথে পরিচয় করিয়ে দিয়েছে সিদ্ধার্থ।

এরপর মিঠাইকে ডেকে সবার সামনেই সিদ্ধার্থ জানায়, বিয়ে তে বিশ্বাস করি আমি। আর আমার স্ত্রী হল মিঠাই। সবার সামনে উচ্ছেবাবু বিয়েটাকে মেনে নিয়েছে বলাই খুশিতে চোখে জল চলে এসেছে মিঠাইয়ের। তবে সিদ্ধার্থ সকলের সামনে মিঠাইকে বউ পরিচয় দিতেই মনে মনে জ্বলে উঠেছে বৌদিমণি তোর্সা। পার্টি থেকে শরীর খারাপ বলে বেরিয়ে গিয়েছে সে।

পার্টির এই টুকরো দৃশ্যের ভিডিও  সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। প্রসঙ্গত, সম্প্রটি গতসপ্তাহের টিআরপি রিপোর্ট সামনে এসেছে। যেখানে প্রতিবারের মত এবারেও একেবারে প্রথম স্থানে রয়েছে মিঠাই সিরিয়ালের নাম। অর্থাৎ বোঝাই গেল সেরা হওয়ার দিক থেকে মিঠাইকে টেক্কা দেবার মত কেউই নেই।

Related Articles

Back to top button