বিনোদনভাইরালসিরিয়াল

উচ্ছেবাবু সন্দেশ, ফুচকা এখন অতীত! রইল সুখে দুঃখে মিষ্টি মুখে ‘সিধাই’ চকলেটের ভাইরাল ছবি

বাংলা সিরিয়ালের ইতিহাসে একাধিক সিরিয়াল (Bengali Serial) এসেছে, তবে বর্তমানে জনপ্রিয়তায় সেরা মিঠাই সিরিয়াল। সিরিয়ালের মিঠাই-সিদ্ধার্থ (Mithai-Sidharth) জুটির জনপ্রিয়তা আলাদাই উচ্চতায় পৌঁছেছে। টেলিভিশনের পর্দার বাইরেও সোশ্যাল মিডিয়াতে সর্বত্রই মিঠাই সিরিয়াল নিয়ে চর্চা লেগেই রয়েছে। এমনকি মিঠাইপ্রেমীরা মিষ্টি থেকে চিকেন, সন্দেশ থেকে ফুচকা পর্যন্ত বানিয়ে ফেলেছে সিদ্ধার্থ থুড়ি উচ্ছেবাবুর নাম। তবে সেসব এখন অতীত, এবার মিঠাই সিদ্ধার্থের নামে হাজির ‘সিধাই’ চকলেট (Sidhai Chocolate)।

দেখতে দেখতে একবছর পেরিয়েছে শুরু হয়েছে মিঠাই সিরিয়াল। এরই মধ্যে ৫২ বার টিআরপি তালিকায় সেরা হয়েছে মিঠাই। প্রায় এক বছর ধরে টিআরপি লিস্টে প্রথম স্থানে থাকাটা সত্যিই প্রশংসার যোগ্য। তাই তো মিঠাই ভক্তদের সংখ্যা অগণিত, শুধু দেশে নয় বিদেশেও এই জনপ্রিয়তা অব্যাহত রয়েছে।

Mithai going to be mother rumours

মিঠাই সিরিয়ালে ‘হেলদি হেঁশেল’ প্রতিযোগিতায় উচ্ছেবাবু সন্দেশ বানিয়ে চমকে দিয়েছিল সকলকে। তবে সেই মিষ্টি তারপরেই ভাইরাল হয়ে পরে। এমনকি বাস্তবে মিষ্টির দোকানে রমরমিয়ে বিক্রি হয় উচ্ছেবাবু সন্দেশ। এরপর উচ্ছে বাবু চিকেন থেকে ফুচকা এমনকি মোমো পর্যন্ত বেরিয়ে গিয়েছে।

Ucchebabu Momo Viral Photos

তবে এবার আরও এক অভিনব প্রোডাক্ট হাজির মিঠাই সিরিয়ালের ফ্যানদের দৌলতে। সম্প্রতি বাজারে এক নতুন ধরণের চকলেট হাজির হয়েছে, যার প্যাকেটে নিজের মত করে ছবি ও লেখা ছাপানো যাচ্ছে। আর এবার সেখানেই দেখা যাচ্ছে যে মিঠাই ও সিদ্ধার্থের ছবি দিয়ে তৈরী করা হয়েছে চকলেট। সাথে রয়েছে দু কলি লেখাও।

Sidhai Chocolate Viral Photo on internet

সিদ্ধার্থ ও মিঠাইয়ের ছবি দেওয়া এই চকলেটের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হওয়ার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। সাথে দেখা যাচ্ছে ছবির ওপরেই লেখা রয়েছে, ‘তুমি আর তো কারোর নও শুধু আমার’। ছবিটি ভাইরাল হওয়া পর প্রশংসায় মেতেছেন নেটিজেনরা। এমনকি কোথায় পাওয়া যাচ্ছে এই চকলেট তারও খোঁজ শুরু হয়ে গিয়েছে।

যেমনটা জানা যাচ্ছে, কলকাতাতেই মিলছে এই চকলেট। নতুন এই চকলেট আপাতত সিধাই চকলেট নামেই বিখ্যাত হয়ে গিয়েছে। তাছাড়া আপনারাও চাইলে এই চকলেট তৈরী করতে পারে। যারা কাস্টমাইজড কেক বা চকলেট তৈরী করেন তাদের অর্ডার দিলেই আপনিও পেয়ে যেতে পারেন এমন সিধাই চকলেট।

Related Articles

Back to top button