বিনোদনসিরিয়াল

তুমি ছাড়া আর কাউকে বউ ভাবতে পারবনা! প্রথমবার মিঠাইকে ভালোবাসার কথা বলল সিড

যার জন্য চাতকের মতো অপেক্ষা করেছিল মোদক পরিবারের প্রতিটা সদস্য থেকে শুরু করে দর্শকেরা।ইতিমধ্যেই ‘মিঠাই’ (Mithai) সিদ্ধার্থর (Sidarth) বিয়ে দেখে চোখ জুড়িয়েছে সক্কলের৷ দাদুর সংসার ত্যাগের সিদ্ধান্ত কার্যত ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে সিদ্ধার্থকে (Sidhartha)। তাই শুধুমাত্র দাদুর কথা ভেবেই নয় নিজের সাথে কঠিন লড়াই শেষে নিজের দায়ীত্বেই মিঠাইয়ের সাথে বিয়েটা মেনে নিয়েছে সিড। আর তাই সকলের সামনেই হাঁটু মুড়ে বসে মিঠাইকে বিয়ের প্রস্তাব দেয় সে।

ধারাবাহিকের প্রথম থেকেই স্বভাবে গম্ভীর মোদক বাড়ির সিদ্ধার্থ মিঠাইয়ের সঙ্গে তার বিয়ের স্বীকৃতি দিতে নারাজ। আর তার জেরে নানান অসম্মান সইতে হয়েছে মিঠাইকে। এদিকে বাড়ির সকলেই মিঠাই অন্ত প্রাণ। তাদের হাজারো চেষ্টাতেও যখন সিদ্ধার্থকে মানানো সম্ভব হয়নি, তখনই এই সংসারের উপর থেকে মন উঠতে শুরু করে দাদাই-য়ের। আর তখনই সংসার ত্যাগ করে সে সন্ন্যাস নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

mithai wedding

এই ভেবেই কাউকে কিছু না বলে বাড়ি ছাড়ে সিদ্ধেশ্বর। দাদাই-কে ফিরিয়ে আনতে আশ্রমে ছুটে যায় সিদ্ধার্থ মিঠাই। এবং সেখানেই সর্বসমক্ষে সিড জানায় মিঠাইকে বিয়ে করতে সে প্রস্তুত। বাড়ির সকলের উপস্থিতিতে ‘রাধাঅষ্টমী’র দিনেই চারহাত এক হয় ‘সিডাই’ জুটির।

তবে এতকিছুর পরেও মিঠাইয়ের মুখে যেন খুশির লেশ মাত্র নেই। তার সংশয় উচ্ছেবাবু বুঝি দাদাইকে ফেরাতে জোর করেই এই বিয়ে মেনে নিয়েছে। কারণ মিঠাই তো সিডের যোগ্যই নয়। কিন্তু নতুন বউয়ের এই ভুল এক্কেবারে ভাঙিয়ে দিয়ে সিদ্ধার্থ জানায়, মিঠাই ছাড়া আর কাউকে বউ বলে মানতেই পারেনা সে। এই প্রথমবার সরাসরি না হলেও আবেভাবে বুঝিয়ে দিল মিঠাইকে সে ভালোবেসে ফেলেছে।

Related Articles

Back to top button