বিনোদনসিরিয়াল

মন গলছে দাদুর রাগী নাতির! ফুলশয্যার রাতে আলতো হাতে মিঠাইরানীর গয়না খুলে দিল সিদ্ধার্থ

টিআরপির দৌড়ে সবসময় এক নম্বরে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তাবড় তাবড় ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রতি সপ্তাহেই নিজের জায়গা ধরে রাখছে মিঠাই। আসলে হবে নাই বা কেন? এমন সুন্দর গল্প আর সাথে মিঠাই আর সিদ্ধার্থের জুড়ি যেন আলাদাই মাত্রা এনেছে।

ডিভোর্সের পর সিদ্ধার্থ মিঠাইয়ের ফুলশয্যা Mithai Serial Flowerbed

বিশেষত সিরিয়ালে বর্তমানে ডিভোর্সের পরে চলেছে ফুলশয্যার পর্ব, যেটা দেখার জন্য টিভির সামনে থেকে কোথাও যাচ্ছেন না দর্শকেরা। একদিকে তুফান মেল অর্থাৎ মিঠাইকে সহ্য করতে নারাজ দাদুর রাগী নাতি। অন্যদিকে মিঠাইয়ের সাথে থাকতে থাকতে অজান্তেই ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়েছে সিদ্ধার্থ। ইতিমধ্যেই ডিভোর্সের পরে ফুলশয্যার দৃশ্য দেখানো হয়েছে ।

গতকাল মহাপর্বে দেখানো হয়েছে সিদ্ধার্থের সাথে একই বিছানায় শুতে চাইছে না মিঠাই। তার দাবি সে নিচেই শোবে। এদিকে ‘সিদ্ধার্থ মোদক’ তো কোনোও চ্যালেঞ্জে হারতে নারাজ, নিয়ম যখন পালন করতেই হবে তখন এক খাটেই শোবে সিড-মিঠাই।

তাই মিঠাই কথার অবাধ্য হলে তাকে কোলে করেই প্রথমে খাটে শোয়ায় সিড। এদিকে গা ভর্তি গয়না পরে খাটে শুয়ে ছটফট করতে থাকে মিঠাই। সিদ্ধার্থ চ্যালেঞ্জ মেনে নিলেও, মিঠাইয়ের ‘ইস্পিড’ কোনোরকম মতি গতিই নেই। মিঠাইয়ের ছটফটানি দেখে সিড রেগে যেতেই ওমনি সে বালিশ নিয়ে আলাদা শুতে চলে যায়। প্রথমে মিঠাইকে আটকায় সিড।

 

View this post on Instagram

 

A post shared by Bong Serials (@bongserials)

শুধু আটকালো তাই না, প্রথম দিনেই একসাথে শুরু করা সংসারে বউয়ের ‘হেলেপ’ ও করে দিল সিড। গা ভর্তি গয়না পরে অস্বস্তি হচ্ছিল মিঠাইয়ের বুঝতে পেরেই নিজের আলতো হাতে একে একে মিঠাইয়ের সমস্ত গয়না খুলে দিল সিদ্ধার্থ। প্রথমে কোমর বিছে, তারপর কানের দুল। খোলার সময় মিঠাইয়ের যাতে না লাগে সেদিকেও খেয়াল আছে সিডের। এই দৃশ্য দেখে চোখ জুড়িয়ে গিয়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button