ভাইরালভিডিও

শেষবারের মত পর্দায় প্রিয় অভিনেতা! মুক্তি পেল প্রয়াত সিদ্ধার্থ শুক্লার মিউজিক ভিডিও, চোখ ভিজছে জলে

দিন কয়েক আগেই অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Siddarth Shukla) মৃত্যুতে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা বলিউড৷ একদিকে ভারতে তখন দাপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস, অন্যদিকে তখন একের পর এক তারকার মৃত্যুতে বিধ্বস্ত বলিউড। তার মধ্যে অন্যতম হল সুশান্ত সিং রাজপুত, ঋষি কাপুর, ইরফান খান এর মতো প্রথম সারির অভিনেতারা। কিন্তু প্রত্যেকের মৃত্যুর তাও একটা কারণ থাকলেও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যু হয়েছিল একেবারে আচমকা।

বলিউডের এই তরুণ অভিনেতা গত বছর ২রা সেপ্টেম্বর ঘুমের মধ্যেই চলে গিয়েছিলেন চিরনিদ্রায়। জানা যায়, হার্ট অ্যাটাকেই প্রাণ যায় তার৷ সাময়িক অসুস্থতা থাকলেও ওষুধের মাধ্যমে তা নিবারন করার চেষ্টা করেন তিনি, কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। বিগবস ১৫ এ তার উপস্থিতি, তার জিত সবই তখনও চর্চার বিষয়, কিন্তু তিনিই কেবল রইলেন না।

শেহনাজ গিলের সঙ্গে তার প্রেম তখন সদ্য উঠেছে জমে। ছটফটে ওমন মিষ্টি মেয়েকে রেখেই না ফেরার দেশে পাড়ি দিলেন সিদ্ধার্থ। একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন অভিনেতা। শুধু তাই নয়, এই অভিনেতাকে বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘হাম্পন্টি শর্মা কি দুলহানিয়া’তে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তার আরও অনেক নতুন নতুন কাজ দেখার অপেক্ষায় যখন দিন গুনছেন তার অনুরাগীরা তখনই সব ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

পর্দায় তাকে আর দেখতে না পাওয়ার দুঃখ আজও মানতে পারছেনা কেউই৷ তবে সিদ্ধার্থের অনুরাগীদের জন্য সুখবর। শেষ বারের মতো অভিনেতাকে পর্দা জুড়ে হেঁটে চলে বেড়াতে দেখতে পাবেন অনুরাগীরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে, অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অভিনিত শেষ শ্যুট করা ভিডিও অ্যালবাম। যেখানে সিদ্ধার্থ শুক্লা এবং তার ভাই বিশাল কোটিয়ানের গল্প দেখানো হয়েছে। যদিও ভিডিও দেখে আনন্দ পাওয়ার থেকেও বেশি ক্ষুব্ধই হয়েছেন তার পরিবার৷ তাদের অভিযোগ, ভিডিও প্রকাশ করার আগে কোনও ভাবেই অভিনেতার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়নি। কিন্তু এত দিন পর প্রিয় অভিনেতাকে দেখতে পেয়ে বেজায় খুশি সিদ্ধার্থের ভক্তকূল।

Related Articles

Back to top button