ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বিখ্যাত টাইটানিক পোজে মিঠাই রানির সাথে চুটিয়ে রোমান্স করছে দাদুর রাগী নাতি, ভাইরাল ছবি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাই (Mithai)। একের পর এক টানটান পর্ব নিয়ে দিনের পর দিন জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাচ্ছে মিঠাইয়ের মোদক পরিবার। টিভির পর্দায় প্রাণশক্তিতে ভরপুর দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর বেরসিক সিডের সম্পর্কের রসায়ন ধীরে জমে উঠছে। একেবারে সম্পূর্ণ বিপরীত মেরুর নায়ক নায়িকার এই সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে শুরু থেকেই ২০ সপ্তাহের অধিক সময় ধরে টিআরপি রেটিংয়ে (TRP Rating) অব্যাহত মিঠাই ম্যাজিক।

প্রায় প্রতি সপ্তাহেই একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছে মিঠাই। সিড ও মিঠাইয়ের ডিভোর্স, ফুলশয্যার পর্বের পর একমাসের জন্য সংসার করার চ্যালেঞ্জ নিয়েছে সিদ্ধার্থ। যা থেকে একমুহূর্ত চোখ ঘোরাতে পারছেন না দর্শকরা। মিঠাই সিদ্ধার্থের জমজমাট সংসার পর্বের মধ্যেই সিরিয়ালে প্রায়দিনই আসছে নতুন ট্যুইস্ট। মিঠাই এমনিতে মিষ্টির কারিগর। তবে নায়িকা বলে কথা, তাই মিঠাই পারে না এমন কোনো কাজ নেই। বিশেষ করে মুশকিল আসানে তাঁর জুড়ি মেলা ভার।

মিঠাই সিদ্ধার্থের জমজমাট সংসার পর্বে কদিন আগেই দেখা যায় ঘরের মধ্যেই সিদ্ধার্থের শ্যাম্পু করে দিচ্ছিল মিঠাই। তখন সিডের হাত লেগেই বিছানার ওপরে থাকা ল্যাপটপে জল পড়ে যায়। আর তার পরেরদিনই অফিসে একটা বড়ো প্রজেক্টের সাবমিশন ছিল। কিন্তু ল্যাপটপ খারাপ হয়ে যাওয়ায় প্রজেক্টটা সিডের হাতছাড়া হতে বসেছিল।

কিন্তু, মিঠাই আছে তো! উচ্ছেদ বাবুকে বড় প্রজেক্ট পাইয়ে দিতে বাড়ির নতুন জামাইয়ের কাছ থেকে সার্ভিস সেন্টারের নাম্বার জোগাড় করে সাইকেলে চেপে ল্যাপটপ ঠিক করিয়ে আনে মিঠাই রানি। আর ল্যাপটপ হাতে পেয়ে দারুন খুশি হয়ে যায় দাদুর রাগি নাতি। এমনকি সে মিঠাইকে, মিঠাইয়ের স্টাইলে ‘থাঙ্কু’ও বলে দেয়।

Mithai Soumitrisha Kundu

তবে জলে ভেজা ল্যাপটপ মিঠাই যেভাবে সারিয়ে আনে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ব্যাপক ট্রোলিং। টাইটানিক জাহাজের ওপর জ্যাক রোজের সেই বিখ্যাত টাইটানিক পোজ (Titanic Pose) দিয়ে দাঁড়িয়ে থাকার ছবিতে মিঠাই সিদ্ধার্থের মুখ বসিয়ে দিয়ে প্রশ্ন করা হয়েছে ‘তবে কি এইবার টাইটানিকটাকে জলে ডোবা থেকে বাঁচাতে পারবে মিঠাই ?’ হাসির ছলে করা এই মজার পোস্টে রীতিমতো হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে।

Related Articles

Back to top button