বিনোদনসিরিয়াল

স্বপ্ন নাকি সত্যি! ‘উইল ইউ ম্যারি মি’ হাঁটু মুড়ে মিঠাইকে বিয়ের প্রপোজাল দিচ্ছে উচ্ছেবাবু

দিনের পর দিন দর্শকদের ভালোবাসায় বেঙ্গল টপারের মুকুট রয়েছে জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালের দখলে। তাই ঘড়ির কাঁটা আটটার ঘরে যেতেই দর্শকরা সব কাজ সেরে বসে পড়েন টিভির সামনে। মিঠাই দেখতে বসে টিভির পর্দা থেকে দর্শকদের নজর সরে না একফোঁটা। মিঠাই মানেই প্রত্যেক এপিসোডেই নতুন চমক। তাই মিস করা যায় না একটাও এপিসোড।এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা।

সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। দিনে দিনে নিত্যনতুন মোড় নিচ্ছে তাঁদের সম্পর্ক। আর শুরু থেকেই টিভির পর্দায় সিড-মিঠাইয়ের সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করছেন দর্শকরা। সিরিয়ালের নায়িকা মিঠাই মানেই মিষ্টি কথার ফুলঝুড়ি। আর তার একেবারে বীপরীত মেরুর চরিত্র সিদ্ধার্থের।

Mithai Soumitrisha Kundu

মিঠাইয়ের কথায় সারাক্ষণ সিরিয়াস মুডে থাকে সে। কিন্তু আগের সিডের সাথে এখনকার সিডের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সেকথা মুখে না স্বীকার করলেও মনে মনে ভালোই জানে সিড। কিন্তু বিয়ে নামক প্রতিষ্ঠানটায় কোনোদিনই সে বিশ্বাস করতে পারেনি। তাই এতকিছুর পরেও শত চেষ্টা করেও মিঠাইকে সে নিজের স্ত্রীর মর্যাদা দিতে পারেনি। এসবের মধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট।

 

সব জানতে পারে মিঠাইকে তার মা জনাই নিয়ে চলে যায়। এরপর বাড়ির সকলকে না জানিয়ে আচমকাই সংসার ত্যাগ করে সন্ন্যাসী হওয়ার সিদ্ধান্ত নেন দাদাই অর্থাৎ সিদ্ধেশ্বর মোদক। আর দাদাইকে ফিরিয়ে আনতে মিঠাইয়ের সাহায্য নিয়ে আশ্রমে পৌঁছে যায় সিড। এপর্যন্ত সকলেরই জানা। কিন্তু খুব শিগগিরই মিঠাই সিরিয়ালে আসতে চলেছে বড়সড় চমক। অন্তত তেমনটাই বলছে চ্যানেলে আসা নতুন প্রোমো।

সেখানে দেখা যাচ্ছে আশ্রমে সকলের উপস্থিতিতেই মিঠাইয়ের সামনেই হাঁটু মুড়ে বসে মিঠাইকে বিয়ের প্রস্তাব দিচ্ছে সিড। দাদুর নাতির মুখে এসব কথা শুনে মিঠাইয়ের তো ততক্ষণে ভূত দেখার মতো অবস্থা। অন্যদিকে আশ্রমে উপস্থিত সকলে চিৎকার করে মিঠাইকে হ্যাঁ বলে দিতে বলছে। এই নতুন প্রোমো দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় মিঠাই ভক্তদের মধ্যে তুমূল হইচই শুরু হয়ে গিয়েছে। এখন থেকেই সকলে সিড মিঠাইয়ের এক হওয়ার অপেক্ষায় দিন গুনছেন।

Related Articles

Back to top button