বিনোদনসিরিয়াল

শেষমেশ মিঠাইকে নকল করছে উচ্ছেবাবু! তবে কি মন গলছে সিদ্ধার্থের? দর্শকদের মনে বাড়ছে উত্তেজনা

মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে  বলার কিছুই নেই। বিগত দুমাস ধরে ব্যাক টু ব্যাক টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে মিঠাই। বর্তমানে সিরিয়ালের একত্রে ডাবল টুইস্ট চলছে। একদিনে মিঠাইয়ের ডিভোর্সের কিছুটা দৃশ্য দেখানো হয়েছিল। কিন্তু মিঠাইকে ডিভোর্স দিতে ঠিক মন মঞ্চে না সিদ্ধার্থের। অন্যদিকে রাতুল ও শ্রীতমার বৈবাহিক সম্পর্ক কেমন যেন জটিল হয়ে যাচ্ছে। খানিকটা মিঠাইয়ের মতোই অবস্থা হয়েছে সিদ্ধার্থের বোন শ্রীতমার।

সিরিয়ালের প্রথম দিন থেকেই সিদ্ধার্থ অর্থাৎ উচ্ছেবাবুকে ভেঙচি কেটে আসছে মিঠাই রানী। সিদ্ধার্থের অনুপস্থিতিতে বাড়ির সকলকে তার নকল করে দেখাতো মিঠাই। এই করতে গিয়ে অবশ্য কমবার ধরা পড়েনি সে। ধরা পরে বকাও খেয়েছে বেশ। কিন্তু তাতে কি! মিঠাই আছে মিঠাইতেই, দিব্যি সুযোগ পেলেই দাদুর রাগী নাতিকে ভেঙচি কাটতে পিছপা হয়না সে।

তবে এবার মনে হচ্ছে সিদ্ধার্থের মনেও মিঠাই ম্যাজিক কাজ করেছে। কারণ সম্প্রতি মিঠাইকে ভেঙচি কাটতে শুরু করল সিদ্ধার্থ। শরীর খারাপ হওয়ায় নিজেকেই ঘরবন্দি করে রেখেছেন সিদ্ধার্থ। কিন্তু বারবার মিঠাই এসে কিছু না কিছু বলেই চলেছে। শেষে বিরক্ত হয়ে মিঠাইকে কোমরে হাত দিয়ে ভেঙচি কাটতে শুরু করল সিদ্ধার্থ।

প্রসঙ্গত, রাতুল ও শ্রীতমার বিয়ের পর তারা একসাথে থাকলেও আসলে তাদের মনের মিল হতে যথেষ্ট বাকি। শ্রীতমা রাতুলকে বলেছে একবছর অভিনয় করতে এরপর নিপার সাথে রাতুলের বিয়ের ব্যবস্থা করে দেবে সে নিজেই। এই কথা শুনে রাতুল নিজেও অবাক হয়েছে। এখন থেকেই বোঝা যায় যে মিঠাইয়ের মতোই পরিস্থিতিতে পড়েছে শ্রীতমা।

 

View this post on Instagram

 

A post shared by Bong Serials (@bongserials)

এদিকে মিঠাই আর সিদ্ধার্থ যতদিন যাচ্ছে ততই যেন একেঅপরের কাছে আসছে। সিদ্ধার্থ মুখে না বললেও মিঠাই ও পরিবারের প্রতি ময় বেড়ে যাচ্ছে সিদ্ধার্থের। আর এটা দেখেই তেলে বেগুনে জ্বলছে তোর্সা। সিদ্ধার্থকে ফোন করে মিঠাইকে সহ্য না করতে পাড়ার কথা যাচ্ছ তোর্সা। যদিও এতে সিদ্ধার্থে মনে মিঠাইয়ের জন্য আদতে চিন্তা বেড়েই যাচ্ছে।

Related Articles

Back to top button