বিনোদনভিডিওসিরিয়াল

আগে বৌ পরে ট্রেকিং! তুফানমেলের প্রতি উচ্ছেবাবুর প্রেম দেখে খুশিতে ডগমগ মোদক পরিবার

সিরিয়াল প্রেমী বাঙালির মুখে,সুখে-দুঃখে এখন একটাই নাম ঘোরাফেরা করে তা হল জি বাংলার বেঙ্গল টপার সিরিয়াল মিঠাই (Mithai)। এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। প্রতি সপ্তাহেই টিআরপি রেটিংয়েই মিলছে তাঁর স্পষ্ট ছাপ। আর তাই প্রত্যেক এপিসোডেই দর্শকদের প্রত্যাশা পূরণের কথা মাথায় রেখে সিরিয়ালে আনা হচ্ছে নিত্যনতুন চমক।

কিছুদিন আগেই সকলের সামনে মিঠাইকে প্রপোজ করা থেকে শুরু করে তাঁকে নিজের বৌয়ের স্বিকৃতি দেওয়া একের পর চমক দিয়ে ইতিমধ্যেই সকলকে অবাক করে দিয়েছেন সকলর প্রিয় উচ্ছেবাবু অর্থাৎ সিড। সিরিয়ালে সিডের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy) আর মিষ্টির কারিগর অর্থাৎ নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

Mithai Soumitrisha Kundu

সিরিয়ালের গল্প অনুযায়ী তঁরা দুজনেই একে অপরের থেকে সম্পূর্ণ আলাদা। সব দিক দিয়েই তাঁরা দুজনেই একেবারে ভিন্ন মেরুর। তবে যতদিন যাচ্ছে তত মিঠাইয়ের প্রতি সিডের ব্যবহারে এক আশ্চর্য পরিবর্তন লক্ষ্য করছেন দর্শকরা। দিনে দিনে তুফানমেলের প্রতি দায়িত্ববোধ বাড়ছে সিডের। নিজে থেকেই আদর যত্ন করছে নিজের বৌয়ের।

Mithai Sidharth

এসবের মধ্যেই এবছর ধুমধাম করে দুর্গাপুজো হচ্ছে মোদক বাড়িতে। আর সেই পুজোর দায়িত্ব থেকে পুজোর মুখে দোকানের ভিড় সামলানো, মিষ্টি তৈরি করা,সময় মতো মিষ্টির ডেলিভারি দেওয়া সবটাই একা হাতে সামলাচ্ছে মোদক বাড়ির ‘ফেমাস বৌমা’ মিঠাই। আর পুজো উপলক্ষে বাড়িতে এসেছে একঝাঁক অতিথি। তারা এসে সবার থাকার জায়গা থেকে উচ্ছে বাবুর শান্তি সব নষ্ট করে দিয়েছে।

তাই স্বামী সিদ্ধানন্দ পুজোর কটা দিন বাড়ি থাকবে না বলে জানিয়ে দেয়। সপ্তমীর ভোরেই ট্রেকিংয়ে যাওয়ার কথা তাঁর। কিন্তু শেষমেশ বৌয়ের খাটনি দেখে বাইরে যাওয়ার পথে পা বাড়িয়েও আর বেরতে পারেনি সিড। এরপর মিঠাইকে ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দেয় সিড। এরপর সকাল হতেই পুজোর সাজ করতে ব্যস্ত হয়ে পড়ে সিড। আর বাড়ির সবার তো সাতসকালে সিড কে দেখে ভূত দেখার মতো অবস্থা হয়। কিন্তু শেষমেশ আসল কারণ জানার পর সকলেই খুশি হয়ে যায়।

Related Articles

Back to top button