খবরবিনোদনসিরিয়াল

শেষের পথে শ্রীময়ী! এবার লীনা গাঙ্গুলির হাত ধরেই কামব্যাক করছেন ‘ধ্রুবতারা’ খ্যাত শ্যামপ্তি

বাঙালির প্রতিদিনের বিনোদনের জন্য বাংলা সিরিয়াল একেবারে মাস্ট ওয়াচ। বহু সিরিয়াল টিভির পর্দায় এসেছে গেছে। তবে হাজারো সিরিয়ালের ভিড়ে কিছু সিরিয়াল দর্শকদের মনে দাগ কেটে যায়। আর সেই সিরিয়ালের চরিত্রগুলিও মনে থেকে যায় সকলের। এমনকি একটি সিরিয়াল হল ‘ধ্রুবতারা (Dhrubatara)’। সিরিয়ালের অভিনেত্রী শ্যামপ্তি মুরলি (Shyamoupti Mudly) ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নিজের অভিনয়ের দৌলতে।

তবে ধ্রুবতারা সিরিয়াল শেষ হয়ে যাবার পর আর সেভাবে দেখা মেলেনি অভিনেত্রীর। এবার দর্শকদের জন্য ও শ্যামপ্তি অনুগামীদের জন্য দারুন খবর মিলেছে। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) হাত ধরেই আবারও ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী। ম্যাজিক মোমেন্টস এর প্রযোজনাতেই তৈরী হচ্ছে নতুন সিরিয়াল। তবে নতুন এই সিরিয়ালের নাম কি সেটা এপর্যন্ত জানা যায়নি।

সিরিয়ালে শ্যামপ্তির বিপরীতে দেখা যাবে অভিনেতা রণজয় বিষ্ণুকে (Ronojoy Bishnu)। অভিনেতা সিরিয়াল দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এরপর সিরিয়ালের পাশাপাশি বেশ কিছু বাংলা ছবি ও ওয়েব সিরিজেও অভিনয় করেছন। এমনকি মুম্বাইতেও পাড়ি দিয়েছিলেন রণজয়, সেখানে মডেলিং থেকে শুরু করে হিন্দি সিরিয়ালেও ছোটোখাটো চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু যে সাফল্যের আশায় মুম্বাই গিয়েছিলেন সেটা পাননি।

তাই আবারো বাংলায় ফিরেছেন অভিনেতা। আর কলকাতায় ফিরে আবারো সিরিয়ালের মধ্যে দিয়েই কামব্যাক করতে চলেছেন রণজয়। সুতরাং নতুন এই সিরিয়ালের হাত ধরে শ্যামপ্তি  ও রণজয় দুই তারকাই কামব্যাক হতে চলেছে ছোট পর্দায়। যদিও সিরিয়ালের নাম জানা যায়নি তবে কাহিনী সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া গিয়েছে ইতিমধ্যেই।

যেমনটা জানা যাচ্ছে পাহাড়ি গ্রামের এক মেয়ের কাহিনী তুলে ধরা হবে নতুন এই সিরিয়ালের মধ্যে দিয়ে। গ্রামের মেয়ে হলেও পড়াশোনা করে পুলিশ বা আর্মিতে যোগ দেবার স্বপ্ন দেখবে অভিনেত্রী শ্যামপ্তি। পড়াশোনার সুবিধার জন্য তাকে স্কুলের শিক্ষিকা সাহায্য করেন যার স্বামী নিজেও একজন আর্মি অফিসার। কিন্তু সেই শিক্ষিকা মারা যান হটাৎ করেই , যেটা সিরিয়ালের মূল চরিত্রের জীবনটাই বদলে দেয়। শিক্ষিকার আর্মি অফিসার বরের চরিত্রেইঅভিনয় করবেন রণজয়।

যেহেতু সিরিয়ালের প্লট পাহাড়ি মেয়েকে নিয়ে তাই বোঝাই যাচ্ছে কলকাতার টলিপাড়ায় নয় বরং পাহাড়ি এলাকাতেই হবে শুটিং। শুরুতেই সিকিম বা উত্তরবঙ্গের মত কোনো পাহাড়ি এলাকায়  হবে আউটডোর শুটিং। তবে কবে থেকে আসতে চলেছে সিরিয়াল বা নাম কোনো কিছুই এখনো পর্যন্ত সেভাবে জেনে ওঠা যায়নি। কিন্তু এই সিরিয়ালের জেরে একটা প্রশ্ন জাগছে দর্শকদের মনে। সেটা হল গাঁটছড়ার জন্য শ্রীময়ী স্লট হারাচ্ছে, তাহলে এই সিরিয়ালের জন্য আবার কোন সিরিয়াল বন্ধ হবে!

Related Articles

Back to top button