শ্যামা ফিরে এসেছে! এবার কি তবে আম্রপালিকে ডিভোর্স দেবে নিখিল?


জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে গুঞ্জন। একদিকে আম্রপালি একদিকে শ্যামা কাকে বেছে নেবে নিখিল? তা জানতে কৌতুহলের শেষ নেই দর্শকদের। ধারাবাহিকে শ্যামা নিখোঁজ হওয়ার পর নিখিলের জীবনে এসেছিল আম্রপালি, যার সাথে বেশ মিল ছিল শ্যামার। কিন্তু দেখতে একরকম হলেও স্বভাবে শ্যামার পুরো বিপরীত আম্রপালি । এদিকে সম্প্রতি নানা ঘাত-প্রতিঘাতের পর নিখিলের জীবনে ফিরে এসেছে শ্যামা।

এখন দর্শকদের মনে একটাই প্রশ্ন, শ্যামা তো ফিরে এলো। তবে কি এবার আম্রপালিকে ডিভোর্স দেবে নিখিল? ধারাবাহিকে নিখিলও চায় আম্রপালিকে ডিভোর্স দিতে। কিন্তু এক্ষেত্রে বাধ সাধছে শ্যামাই। শ্যামার বক্তব্য, তার অনুপস্থিতিতে নিখিলের খেয়াল রেখেছে আম্রপালিই। তাই তার প্রতি কিছু কর্তব্য নিখিলের থেকেই যায়।

এদিকে নিখিল তার যুক্তিতে অনড়! সে সাফ জানায় কৃষ্ণকলির সঙ্গে তার কোনোও প্রেম নেই। শ্যামার অন্তর্ধানের পর তাদের কেবল ডিল হয়েছিল , শ্যামাকে ফিরিয়ে আনতে নিখিলকে সাহায্য করবে আম্রপালি। শ্যামা ফিরে এলেই সে চলে যাবে বিদেশে। কিন্তু শ্যামা ফিরে এলেও আম্রপালি যেন তার দেওয়া কথা থেকে ক্রমেই সরে যাচ্ছে। নিখিলের পাশে আঠার মতো লেগে থাকছে সে, শ্যামার ধারেপাশে ঘেঁষতে দিচ্ছেনা নিখিলকে। বিয়ে ভাঙা নিয়ে তার আর কোনো উচ্চবাচ্যই নেই।

ধারাবাহিকের এই মোচড়ই কি ‘কৃষ্ণকলির’ ঝুলিতে ভরে দেবে টিআরপি? কে পাকাপাকিভাবে থাকবে নিখিলের জীবনে? জানতে হলে টেলিভিশনের পর্দাতেই চোখ রাখতে বলছেন প্রযোজক সুশান্ত দাস।


Like it? Share with your friends!

596
596 points