বিনোদনভিডিওসিরিয়াল

প্রথমে মেয়ে, তারপর বউ শেষে দিদা! একাই একশো শ্যামা,কৃষ্ণকলি সিরিয়ালের অভিজ্ঞতা শোনালেন তিয়াসা

প্রথম সিরিয়াল থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়ে শ্যামা অভিনেত্রী তিয়াশা রায় (Tiyasha Roy) এখন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত নাম। জি বাংলার পর্দায় সদ্য শেষ হয়েছে কৃষ্ণকলি সিরিয়ালের যাত্রা। তবে সিরিয়াল শেষ হলেও ব্যস্ততা কমেনি অভিনেত্রীর। এরইমধ্যে কিছুদিনের জন্য জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘রান্নাঘর’-এর সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী।

এরই মধ্যে রবিবার জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির হয়েছিলেন শ্যামা অভিনেত্রী তিয়াসা। তবে তিয়াসা একা নন তার সাথেই ছিলেন গোটা কৃষ্ণকলি পরিবারের অনান্য সদস্যরাও। একইসাথে হাজির ছিল শ্যামার মেয়ে, জামাই, কৃষ্ণা অনিরুদ্ধ, ছেলে শিবা, তাদের সাথেই ছিল মুন্নি, ডোডো, শ্যামার বড় জা এবং শ্যামার ভাইপো।


দিদি নাম্বার ওয়ানের এই বিশেষ পর্বে শ্যামার সাথেই খেলতে নেমেছিলেন সিরিয়ালের ডোডো অভিনেতা স্বর্ণদীপ্ত। সিরিয়ালে অভিনেতা তার ছেলের বয়সী হলেও বাস্তবে সে খুবই ভালো বন্ধু তিয়াসার। এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে একসাথে খুনসুটিও করতে তাদের দেখা যায় তাদের।


৩ বছর ৭ মাসের যাত্রা শেষে শ্যামা অভিনেত্রী তিয়াসাও এখন ওতোপ্রোতো ভাবে জড়িয়ে গিয়েছেন এই চরিত্রের সাথে। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও আর শ্যামা সাজতে না পারার আফশোস থেকে গিয়েছে অভিনেত্রীর। এদিন কথায় কথায় অভিনেত্রী সেটাই জানালেন সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায় কে।


তবে তিয়াসা জানিয়েছেন এই চরিত্রে অভিনয় করেই তার ব্যক্তিগত জীবনেই এসেছে অনেক পরিবর্তন। এখন রাগ করলে, কিংবা জীবনে কোনো সমস্যায় পড়লে, অথবা কোনো সিদ্ধান্ত নিতে না পারলে ভাবেন শ্যামা থাকলে কী করতো। এছাড়া এদিন অভিনেত্রী জানান মেয়ে হয়ে সিরিয়ালে এসেছিলেন তিনি, এরপর দর্শকদের একটু বেশী ভালোবাসা পেয়ে বাড়ির বৌ হয়েছেন, তারপর মা হয়েছেন এবং সবশেষে দিদা হয়ে মুখ দেখেছেন নাতির।

Related Articles

Back to top button