বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘এই যদি লক্ষীর সাজ হয় তাহলে অলক্ষীই ভালো’! ৬ মাস পর নতুন রূপে ফিরেই ট্রোলের মুখে শ্যামা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ (Krishnakoli) -র কথা মনে আছে নিশ্চই। দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে চলে আসা এই সিরিয়ালের নায়িকা শ্যামার (Shyama) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy)। এক কলো মেয়ের জীবনের নানান চড়াই উতরাইকে কেন্দ্র করে শুরু হয়েছিল এই সিরিয়াল। গায়ের রঙ চাপা হওয়ায় আজও মেয়েদের যে ধরনের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে হয়, একসময় তা টিভির পর্দায় ফুটিয়ে তুলেছিলেন কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা।

প্রথম সিরিয়ালেই প্রধান চরিত্রে অভিনয় করে বাংলার ঘরের মেয়ে হয়ে উঠেছেন এই শ্যামা অভিনেত্রী তিয়াশা। এখন বাংলা টেলি জগতের অন্যতম পরিচিত নাম। ছয় মাস হয়েছে জি বাংলার (Zee Bangla) পর্দায় শেষ হয়েছে কৃষ্ণকলি সিরিয়ালের যাত্রা। তবে সিরিয়াল শেষ হলেও ব্যস্ততা কমেনি অভিনেত্রীর। এরইমধ্যে কিছুদিনের জন্য জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘রান্নাঘর’-এর সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের রিল ভিডিও, নানান ছবি পোস্ট করে থাকেন তিয়াশা। পর্দার শ্যামা আর বাস্তবের শ্যামা অর্থাৎ তিয়াসার মধ্যে যে আকাশ পাতাল পার্থক্য তা জানতে বাকি নেই তার অনুরাগীদের। বেশ কিছুদিন ধরেই তিয়াশার সিরিয়ালে ফেরার জল্পনা শোনা যাচ্ছে। মাঝে শোনা গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনার সাথে নতুন জুটি বাঁধবেন। শোনা যাচ্ছিল তারা স্টার জলসার সিরিয়ালে নতুন করে জুটি বাঁধবেন।

কিন্তু একথা যে সত্যি নয় তা আগেই জানিয়ে দিয়েছিলেন তারা। এরই মধ্যে সম্প্রতি প্রকাশ্যে এসেছেন একটি নতুন ভিডিও।  যা দেখে বোঝা যাচ্ছে জি বাংলার পর্দায় আসতে চলেছেন তিয়াসার নতুন সিরিয়াল। সিরিয়ালের নাম লক্ষী (Lokhi) হলেও দেখা যাচ্ছে তিয়াসা ধরা দিয়েছেন একেবারে বোল্ড অবতারে ওয়েস্টার্ন পোশাকে। কিন্তু সিরিয়ালের নাম লক্ষি হলেও তার পরনে একেবারে স্বল্প পোশাক দেখে খেপে লাল হয়ে গিয়েছেন দর্শক।

আসলে সিরিয়ালে শুরু থেকেই শ্যামা অভিনেত্রীকে একেবারে ঘরোয়া অবতারে দেখে এসেছেন দর্শক। কিন্তু এখন অভিনেত্রীকে একেবারে বোল্ড লুকে  দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। আসলে সিরিয়ালের নাম লক্ষী হলেও তার পোশাকের সাথে কোন মিল না থাকায় একজন কমেন্ট করে লিখেছেন ‘নাম লক্ষী হলেও পোশাক দেখে তা মনে হচ্ছে না’। আবার একজন লিখেছেন ‘এই যদি লক্ষীর সাজ হয় তাহলে অলক্ষীই ভালো’।

Related Articles

Back to top button