খবরবিনোদন

হাসপাতালে ভর্তি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি! দুশ্চিন্তায় অনুরাগীরা

হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। ‘কসৌটি জিন্দেগি কি’- ধারাবাহিকের প্রেরণা নামেও বহুল পরিচিত তিনি। সম্প্রতি, কালার্সের জনপ্রিয় রিয়েলিটি শো ‘খতড়ো কি খিলাড়ি’র (Khatron ke khiladi) প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে তাকে। এই শোয়ের একেকটি খেলা দেখলেই যেন হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। আর সেখানেই একেরপর এক ভয়ঙ্কর খেলা খেলে চলেছেন অভিনেত্রী।

আর এর মাঝেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। সম্প্রতি, অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেন যেখানে দেখা যায় তাঁর হাতে স্যালাইনের চ্যানেল করা। এই দৃশ্য দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। সকলেরই প্রশ্ন, হঠাৎ কী হল অভিনেত্রীর?

অনুরাগীদের এই উদ্বেগ নজরে আসতেই শ্বেতার পি.আর টিম বিবৃতি দিয়ে জানান, ইতিমধ্যেই তারা অসংখ্য ফোন মেসেজ পেয়েছেন। অভিনেত্রীকে নিয়ে সকলেই চিন্তিত। কিন্তু তারা জানিয়েছেন, চিন্তার কিছু নেই। দুর্বলতা ও লো প্রেসারের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ছোটাছুটির কারণে ঠিকমতো বিশ্রাম পান নি তিনি, আর তার জেরেই অসুস্থ হয়ে পড়েছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

এছাড়াও আবহাওয়া পরিবর্তনের কারণে তার ঠান্ডা গরম লেগে যায়। কিন্তু বর্তমানে শ্বেতা ভালো আছেন। খুব শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। ভালোবাসা ও উষ্ণ শুভেচ্ছার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন শ্বেতার টিম।

Related Articles

Back to top button